Read in English
This Article is From Nov 28, 2018

সহবাসের সঙ্গিনীকে খুন করে দেওয়ালে বার্তা খোদাই করে আত্মহত্যা করলেন যুবক

বিশ্বাসঘাতকতার সন্দেহে সহবাসের সঙ্গিনীর গলা চিরে হত্যা করার পর দক্ষিণ দিল্লির এক বাসিন্দা আত্মহত্যা করলেন বলে জানান হল পুলিশের তরফে।

Advertisement
Delhi

সঙ্গিনীকে খুনের পর ওই ব্যক্তি ঘরের দেওয়ালে বিভিন্ন বার্তা লিখে রেখে আত্মহত্যা করেন। (প্রতীকী)

নিউ দিল্লি:

বিশ্বাসঘাতকতার সন্দেহে সহবাসের সঙ্গিনীর গলা চিরে হত্যা করার পর দক্ষিণ দিল্লির এক বাসিন্দা আত্মহত্যা করলেন বলে জানান হল পুলিশের তরফে। মৃত ব্যক্তির নাম অভিষেক মন্ডল বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটা সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা ছিল ওই ব্যক্তি তাঁর সঙ্গিনীর প্রতি পোসেসিভ ছিলেন এবং দেওয়ালে ও আয়নায় ওই ব্যক্তি লিখে রেখেছিলেন যে তাঁর সঙ্গিনী তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। সোমবার সকালে তাঁদের আবাসনে তাঁদের সঙ্গে বসবাসকারী অন্য এক মহিলা পুলিশকে ফোন করে খবর দেন। 

শিক্ষক দিবসে ‘লুঙ্গি ড্যান্স' হয়েছিল, জানাল বিশ্বভারতী, কড়া পদক্ষেপের ঘোষণা

তিনি ফোন করে জানান, ওই মহিলা তাঁর বন্ধুর সঙ্গে ফ্ল্যাট শেয়ার করে থাকেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। ফ্ল্যাটের দরজা ভেঙে দেখা যায় এক মহিলা মেঝেতে পড়ে আছেন এবং রক্তে ঘর ভেসে যাচ্ছে। আর অভিষেক মন্ডলকে ঘরের সিলিং ফ্যানের থেকে ঝুলতে দেখা যায়। 

দুজনকেই হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। ময়নাতদন্তের পর পরিবারের হাতে মৃতদেহ দুটি তুলে দেওয়া হয়।

যে মহিলা ফোন করেন তাঁর নাম পার্বনী। তিনি মৃত ব্যক্তির পুরোনো বন্ধু এবং আগে তাঁরা পশ্চিমবঙ্গে বসবাস করতেন। তিনজন দিল্লির ওই আবাসনটি কয়েক মাস আগে ভাড়া নিয়েছিলেন। 

আগুন লাগল পুনের বস্তিতে, ঘটনাস্থলে দমকল বাহিনীর ৩০ টি ইঞ্জিন: সূত্র এ এন আই

২৩ বছরের এক গ্রাফিক ডিজাইনারের সঙ্গে ২৬ বছরের ওই মৃত ব্যক্তি সহবাস করছিলেন। পেশায় তিনি ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ ছিলেন। প্রায়ই তাঁদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে সমস্যা দেখা দিত বলে জানান হয়েছে।

Advertisement

পুলিয়াহ জানতে পেরেছে কিছুদিন আগেই ঝগড়া করে ওই ব্যক্তি বাড়ি থেকে চলে গিয়েছিলেন। ঘটনার দিন সকালে তিনি বাড়ি ফিরে আসেন নিজের জিনিসপত্র সংগ্রহ করতে। তদন্তে জানা গিয়েছে ছুরির সাহায্যে সঙ্গিনীকে ওই ব্যক্তি খুন করেছেন।

মঙ্গলবার তদন্তকারীরা আবার ঘটনাস্থলে উপস্থিত হন এবং মৃত ব্যক্তির ফোন ও ল্যাপটপ বাজেয়াপ্ত করে। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে।

Advertisement

আরও খবর পড়ুন এখানে

Advertisement