This Article is From Jun 30, 2019

ঝাড়গ্রামে এক ব্যক্তিকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি

গুলি চালানোর পরেই অভিযু্ক্ত ব্যক্তি এলাকা থেকে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
Kolkata
ঝাড়গ্রাম:

ঝাড়গ্রামে এক ব্যক্তিকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালাল দুষ্কৃতীরা। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু করেছে বিজেপি ও তৃণমূল কংগ্রেস। ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি, অন্যদিকে, অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই একজ গ্রামবাসীকে আটকও করা হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের জামবনি থানার   বাগুয়া গ্রামে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সেদিন রাতে এলাকায় কীর্তনের আসরে যাচ্ছিলেন খগপতি মাহাতো। সেই সময়, তাঁর পথ আটকায় দুই ব্যক্তি, তাদের মধ্যে একজন খগপতি মাহাতোকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়।

ব্যান্ডেল স্টেশনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল নেতার

গুলি চালানোর পরেই অভিযু্ক্ত ব্যক্তি এলাকা থেকে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি এক পুলিশ আধিকারিক আরও জানিয়েছেন, অভিযুক্ত এবং আক্রান্ত, দুজনেই বগুায়া গ্রামেরই বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ খগপতি মাহাতোকে প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে, তাঁকে কলকাতায় স্থানান্তরিত  করা হয়।

Advertisement

ঘটনায় তৃণমূল সমর্থকরা জড়িত বলে অভিযোগ করেছেন ঝাড়গ্রামের বিজেপি সভাপতি সুখোময় সতপতি। তিনি বলেন, “আমরা জেলা প্রশাসনকে জানিয়েছি। অভিযুক্ত দুষ্কৃতীকে দ্রুত গ্রেফতার করতে হবে”। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের জেলা কোর কমিটির সদস্য প্রসূন সারেঙ্গির পাল্টা দাবি, ব্যক্তিগত আক্রোশনের জেরেই এই ঘটনা।

Advertisement