Read in English
This Article is From Aug 04, 2018

ফারুক আবদুল্লার বাড়িতে গেট ভেঙে ঢুকতে গিয়ে গুলিতে নিহত অনুপ্রবেশকারী

ন্যাশনাল কনফারেন্সের বর্ষীয়ান নেতা ফারুক আবদুল্লার বাসভবনে গাড়ি নিয়ে ঢুকে পড়েছিল এক অনুপ্রবেশকারী।  ফারুক আবদুল্লার নিরাপত্তারক্ষীদের গুলিতে তারপর ঝাঁঝরা হয়ে যায় তার দেহ।

Advertisement
অল ইন্ডিয়া Translated By (with inputs from PTI)
জম্মু:

ন্যাশনাল কনফারেন্সের বর্ষীয়ান নেতা তথা জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার বাসভবনে গাড়ি নিয়ে ঢুকে পড়েছিল এক অনুপ্রবেশকারী।  ফারুক আবদুল্লার নিরাপত্তারক্ষীদের গুলিতে তারপর ঝাঁঝরা হয়ে যায় ওই অনুপ্রবেশকারীর দেহ। জানিয়েছে পুলিশ। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা এক আধিকারিক বলেন, জেড-প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পাওয়া ফারুক আবদুল্লা ঘটনার সময়ে নিজের বাসভবনে ছিলেন না।

পুলিশ জানায়, একটি কালো মাহিন্দ্রা এক্সইউভি 500 নিয়ে প্রবল গতিতে এসে ফারুক আবদুল্লার বাড়ির প্রধান গেট ভেঙে ভিতরে ঢুকে পড়ে গাড়িটি। বেশ কিছু সম্পত্তির ক্ষয়ক্ষতিও হয়েছে এর ফলে।  ওই ব্যক্তির কাছে কোনও অস্ত্র ছিল না।

সিআরপিএফের নিরাপত্তাবাহিনী ওই ব্যক্তিকে যখন গুলি করে, তখন সে শোওয়ার ঘরে যাওয়ার সিঁড়ি ধরে উপরে উঠছিল।  সংবাদসংস্থা পিটিআইকে  এক পুলিশকর্তা জানান, “তাকে বারবার ধরে সতর্ক করা হচ্ছিল, কিন্তু সে শোনেনি। গেটে দাঁড়ানো সিআরপিএফের নিরাপত্তারক্ষীরাই নিষেধ করছিল তাকে”, সিআরপিএফ বা সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে এই কথা জানানো হয়।

Advertisement

পুলিশ অফিসার বিবেক গুপ্ত বলেন, “প্রধান ফটক ভেঙে ভিতরে ঢুকে পড়েছিল ওই অনুপ্রবেশকারী। দায়িত্বরত অফিসারের সঙ্গে তারপর তার ধস্তাধস্তি হয়। ওই ধস্তাধস্তির ফলে আহত হন দায়িত্বরত অফিসার। এছাড়া, বেশ কিছু সম্পত্তিরও ক্ষয়ক্ষতি হয়। ওই ব্যক্তি ঘরে ঢুকতে উদ্যত হলে তাকে লক্ষ করে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই সে মারা যায়”।

জম্মু ও কাশ্মীরের প্রবীণ পুলিশ অফিসার শেষ পাল বৈদ্য বলেন , এই  ঘটনা নিয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত চলছে।  

 

 

(With inputs from PTI)

Advertisement
Advertisement