This Article is From Aug 23, 2018

ঘোড়াই যখন ট্রেন সওয়ার- দেখুন মজার ছবি

ওইবিবি মুখপাত্র জুলিয়ান পামির বলেন, "ট্রেনে ঘোড়া নিয়ে যাওয়া তো সাংঘাতিক হতে পারে। যদি হঠাৎ করে ট্রেন ব্রেক কষে তাহলে বিপদ হবে"

ঘোড়াই যখন ট্রেন সওয়ার- দেখুন মজার ছবি

ঘোড়া ফ্রিডাকে নিয়ে ট্রেনে চাপতে চাইছিলেন ওই ব্যক্তি (Representational Image)

স্টিরিয়া:

বাসে ট্রেনে সহযাত্রীদের নিয়ে অনেকেরই অনেক সমস্যা থাকে। কিন্তু সহযাত্রী যদি হয় একটি ঘোড়া? বুধবার এমনই এক মানুষের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। ট্রেনে করে একটি ঘোড়ার সঙ্গে সফর করছিলেন ওই ব্যক্তি।

দেখা গিয়েছে নিজের ঘোড়া, যার নাম ফ্রিডা তাঁকে নিয়ে স্টিরিয়ায় বারে বারেই ট্রেনে চাপতে যাচ্ছিলেন ওই ভদ্রলোক। পরপর দু’টো ট্রেনে উঠতে বাধা পান তিনি, কিছুতেই ঘোড়া নিয়ে ট্রেনে উঠতে দিতে রাজি হননি ট্রেনের কন্ডাকটরেরা।

অগত্যা স্টেশনের মাঝে ফ্রিডাকে নিয়ে দাঁড়িয়ে থাকেন ওই ব্যক্তি। আশেপাশের সব যাত্রীরাই তাঁকে ঘিরে হাসাহাসিও করছে, এই ছবিটিই টুইটারে শেয়ার করেছে ওই রাজ্যের রেল কোম্পানি ওইবিবি।

অস্ট্রিয়ান নিউজ এজেন্সি এপিএ জানিয়েছে, ওইবিবি মুখপাত্র জুলিয়ান পামির বলেন, "আমরা আশা করছি বিষয়টা মিটে যাবে, ট্রেনে ঘোড়া নিয়ে যাওয়া তো সাংঘাতিক হতে পারে। যদি হঠাৎ করে ট্রেন ব্রেক কষে তাহলে বিপদ হবে!” ওইবিবি’র নির্দেশাবলীতে রয়েছে যে, যে ছোট, ক্ষতিকারক নয় এমন প্রাণী বন্ধ এবং সুরক্ষিত খাঁচায় থাকা অবস্থায় ট্রেনে সঙ্গে করে নিয়ে যাওয়া যেতে পারে। কুকুর সঙ্গে থাকলে তাঁকেও চেন দিয়ে বেঁধে তবেই ট্রেনে নিয়ে যাওয়া যাবে।

Click for more trending news


.