This Article is From Apr 13, 2020

পয়লা বৈশাখে আপনার পছন্দের রেস্তোরাঁর খাবার মিলবে ঘরে বসেই

শহরের একাধিক রেস্তোরাঁ ঘরে বসেই আপনার কাছে পৌঁছে দিচ্ছে আপনার মনের মত খাবার বাঙালি নববর্ষে, শুধু আপনাকে অনলাইনে বুক করতে হবে তা।

Advertisement
অল ইন্ডিয়া Reported by , Written by

পয়লা বৈশাখে আপনার পছন্দের রেস্তোরাঁর খাবার মিলবে ঘরে বসেই

Highlights

  • পয়লা বৈশাখে আপনার পছন্দের রেস্তোরাঁর খাবার মিলবে ঘরে বসেই
  • আপনাকে অনলাইনে বুক করতে হবে তা
  • জনপ্রিয় অ্যাপ রয়েছে তার মাধ্যমেই বুক করতে পারবেন নববর্ষ স্পেশাল খাবার
কলকাতা:

পয়লা বৈশাখ। বাঙালির নতুন বছর(Bengali New Year)। নতুন জামা, মনের মত খাওয়া-দাওয়া। আর কবিতা, গানে ,গল্পেই কাটে বাঙালির নতুন বছর । এমনই ছিল বাঙালি নববর্ষের প্রথম দিনগুলি। তবে করোনাভাইরাস যেন সবকিছুকেই দূরে সরিয়ে দিয়েছে। ঘরবন্দি মানুষ। পুরোপুরি লক ডাউন। চৈত্রসেলের হুড়োহুড়ি নেই, নতুন জামা কেনা হয় নি , রোজ বাজার যাওয়া হচ্ছে না। বেশিরভাগ বাঙালি একেবারে সাদামাটা জীবন যাপন করছেন বাধ্য হয়ে। এক তরকারি ভাত । মাছ মাংস বর্জন। এসবই এখন বাঙালি জীবনের অঙ্গ। তবে নতুন বছর বলে কথা! আর তাই শহরের একাধিক রেস্তোরাঁ ঘরে বসেই আপনার কাছে পৌঁছে দিচ্ছে আপনার মনের মত খাবার। শুধু আপনাকে অনলাইনে বুক করতে হবে তা। তাহলেই সঠিক সময়ে আপনার কাছে পৌঁছে যাবে আপনার প্রিয় ডিশ, দাবি করছে রেস্তোরাঁগুলি।বাঙালি শুধু বাংলার খাবারেই সীমাবদ্ধ থাকে নি ।খাদ্য রসিক বাঙালিদের মনে জায়গা করে নিয়েছে নবাবি খানাও। তাই শহরবাসীর জন্য নবাবি খানা বাড়ি বসে খাওয়ার সুযোগ করে দিচ্ছে একাধিক রেস্তোরাঁ।

যেমন ওউধ ১৫৯০, মাটন গলৌটি কাবাব, চিকেন জাফরানি কাবাব,মাহি টিক্কা, মটন হান্ডি বিরিয়ানি, চিকেন ওউধি হান্ডি বিরিয়ানি, ঝিঙ্গা বিরিয়ানি, গোস্ত ভুনা, পৌঁছে দেবে আপনার বাড়িতে,দাবি তাদের। খাবার শেষ করতে পারেন গাজরের হালুয়া দিয়ে। তারও ব্যবস্থা রেখেছে ওউধ। দুপুর ১২.৩০ টা থেকে তিনটে এবং সাড়ে ছটা থেকে সাড়ে দশটা পর্যন্ত হোম ডেলিভারি দেবে তারা। আবার যেমন শহরের অতি জনপ্রিয় রেস্তোরাঁ সিরাজ আপনার বাড়িতেই পৌঁছে দেবে আপনার পছন্দের ডিশ। যদি বিরিয়ানি দিয়ে বছরের প্রথম দিনটা শুরু করতে চান, তাহলে সিরাজের তরফ থেকে এই বিশেষ দিনে তাদের জনপ্রিয় ডিশ গুলি তৈরি করা হচ্ছে। চিকেন, মাটন বিরিয়ানি, চিকেন চাপ, চিকেন রেশমি কাবাব, চিকেন টিক্কা, বাটার মাসালা রাখা হচ্ছে মেনুতে। বেলা ১২ টা থেকে রাত ১০ টা পর্যন্ত তাদের হোম-ডেলিভারি ব্যবস্থা চলবে। জানিয়েছে রেস্তোরাঁ কতৃপক্ষ।

খাবার বুক করার যে সমস্ত জনপ্রিয় অ্যাপ রয়েছে তার মাধ্যমেই বুক করতে পারবেন নববর্ষ স্পেশাল এই খাবারগুলি, জানিয়েছে রেস্তোরাঁগুলি।

Advertisement

Advertisement