This Article is From Apr 14, 2019

ফেসবুক, হোয়াটস অ্যাপ এবং ইনস্টাগ্রাম ব্যবহার করতে সমস্যায় পড়লেন গ্রাহকরা

মাত্র কয়েকদিনের ব্যবধানে আবার ফেসবুক (Fcebook) থেকে  শুরু কর হোয়াটস অ্যাপ (WhatsApp) এবং ইনস্টাগ্রাম (Instagram) ব্যবহার করতে সমস্যায় পড়লেন গ্রাহকরা।

ফেসবুক, হোয়াটস অ্যাপ এবং ইনস্টাগ্রাম ব্যবহার করতে সমস্যায় পড়লেন গ্রাহকরা

মার্চ মাসে ফেসবুক, হোয়াটস অ্যাপ এবং  ইনস্টাগ্রামে বড়সড় গোলমাল দেখা  দেয়।

হাইলাইটস

  • ফেসবুক, হোয়াটস অ্যাপ এবং ইনস্টাগ্রাম ব্যবহার করতে সমস্যায় পড়লেন গ্রাহকরা
  • বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা গ্রাহকদের এই সমস্যা হয়েছে
  • সমস্যা বেশি হয়েছে কম্পিউটারের থেকে ফেসবুক করার ক্ষেত্রে

মাত্র কয়েকদিনের ব্যবধানে আবার ফেসবুক (Fcebook) থেকে  শুরু কর হোয়াটস অ্যাপ (WhatsApp) এবং ইনস্টাগ্রাম (Instagram) ব্যবহার করতে সমস্যায় পড়লেন গ্রাহকরা। কোনও বিশেষ এলাকা নয়, বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা  গ্রাহকদের এই সমস্যা হয়েছে। জানা গিয়েছে সমস্যা বেশি হয়েছে কম্পিউটারের (Desktop Version) থেকে ফেসবুক করার ক্ষেত্রে । তবে মোবাইল (Mobile Version) ব্যবহার  ফেসবুক থেকে শুরু কর হোয়াটস অ্যাপ এবং ইনস্টাগ্রাম ব্যবহার করতে তেমন সমস্যা হয়নি গ্রাহকদের। একটি ওয়েবসাইট জানিয়েছে  ফেসবুক ব্যবহার করতে গিয়ে যে সমস্যা হচ্ছে সেকথা প্রায় জানিয়েছেন ৯ হাজার গ্রাহক। ওই ওয়েবসাইট আরও বলেছে  বাকি দুটো প্ল্যাটফর্ম ব্যবহারে সমস্যা হয়েছে এমন কথা বলা মানুষের সংখ্যা তুলনায় কম। ফেসবুকে যে সমস্যা হচ্ছে সেকথা অনেকেই টুইটারে জানিয়েছেন। সেরকমই কয়েকটি টুইট তুলে ধরা হল-       

এবার ক্ষমতায় এলে গোর্খাল্যান্ড গঠন নিয়ে চিন্তা করবে বিজেপি: গুরুং

এর আগে মার্চ মাসে ফেসবুক, হোয়াটস অ্যাপ এবং  ইনস্টাগ্রামে বড়সড় গোলমাল দেখা  দেয়। প্রায় ২৪ ঘণ্টা ধরে সেই সমস্যার জের চলতে থাকে। এবার আবারও একই সমস্যায় পড়লেন গ্রাহকরা।  

.