This Article is From Nov 19, 2019

Marijuana Tester Job: গাঁজার গন্ধ শুঁকলেই মিলবে লাখ টাকার চাকরি? কোথায়?

কোম্পানির প্রতিষ্ঠাতা ব্ল্যাক বলেছেন যা বাজারে আসবে তার সবকিছু পরীক্ষা করতে হবে প্রতিদিন।

Marijuana Tester Job: গাঁজার গন্ধ শুঁকলেই মিলবে লাখ টাকার চাকরি? কোথায়?

Marijuana Tester Job: মারিজুয়ানার ছটি ডাকনামও সিভিতে জানাতে হবে লিখে

আমেরিকা:

আপনি হয়তো নানা অদ্ভুত ধরনের চাকরির কথা শুনে থাকবেন। যেমন স্কুবা ডাইভিং ডেলিভারি ম্যান (যিনি জলের মধ্যে ডাইভিং করে পিৎজা ডেলিভারি করেন) কিংবা কুকুরের খাবার পরীক্ষক (যিনি কুকুরের খাবার চেখে পরীক্ষা করেন)। কিংবা স্নেক মিলকার (যিনি ওষুধ বানানোর জন্য সাপের দুধ জোগাড় করেন)। কিছুটা এরকম ধরনের অদ্ভুত চাকরির অফার করছে এই কোম্পানিটি। যার জন্য ৩২ হাজার ডলার বা ২৫ লক্ষ ৮৮ হাজার ৫১৭ টাকা বছরে পাবেন কর্মচারী। চাকরিটি হল গাঁজার গন্ধ শোঁকার চাকরি! আর ওই গাঁজার জন্য বছরে নির্বাচিত ব্যক্তি পঁচিশ লাখেরও বেশি বেতন পাবেন। গাঁজা সমীক্ষা করার একটি ওয়েবসাইট AmericanMarijuana.org এমনই ব্যক্তি বা কর্মীর সন্ধান করছে যারা প্রতিদিন গাঁজা শুঁকে বলে দিতে পারবে তার গুণমান।

কোম্পানির বক্তব্য অনুযায়ী, সেলিব্রিটি এবং মারিজুয়ানার গুণমান নির্ধারণের জন্য যিনি বিখ্যাত সেই Snoop Dogg এর সঙ্গেও যোগাযোগ করেছিল কোম্পানিটি। কোম্পানির প্রতিষ্ঠাতা ব্ল্যাক বলেছেন যা বাজারে আসবে তার সবকিছু পরীক্ষা করতে হবে প্রতিদিন। এই কাজের জন্য প্রতি মাসে দু লাখ টাকার বেশি বেতন এবং উপহার দেওয়া হবে। "দ্য সান" থেকে প্রাপ্ত খবর অনুযায়ী এই গাঁজাগুলির বিভিন্ন প্রোডাক্ট নানান ভাবে পাওয়া যাবে। কিছু যেমন খেতে হবে, কিছু আবার পানও করতে হবে।

এই চাকরি পেতে গেলে আবেদনকারী ব্যক্তিকে ১৮ বছর পার করতে হবে এবং আমেরিকা কিংবা কানাডার বাসিন্দা হতে হবে। এই সমস্ত দেশে গাঁজা সেবন করা বা গাঁজাকে ধুম্রপানের জন্য ব্যবহার করা আইনসম্মত। পাশাপাশি নিজের রিজিউমে কিছু বিষয় উল্লেখ রাখতে হবে। ছোট বায়োগ্রাফি যেমন লিখতে হবে, তেমনই এর পাশাপাশি গাঁজা সম্পর্কে এতটা উৎসাহ কেন সেটাও লিখে জানাতে হবে। এই বিষয়ে ৬০ সেকেন্ডের ভিডিও দিতে হবে এবং মারিজুয়ানার ছটি ডাকনামও জানাতে হবে লিখে।
 

আরও খবর পড়ুনঃ

ভারতীয় সেনাকে সাহায্যের জন্য রিমোট সেন্সর ‘আয়রন ম্যান বর্ম' বানিয়ে তাক লাগালেন এই ব্যক্তি!

গান্ধি পরিবারের এসপিজি প্রত্যাহারের প্রতিবাদে সংসদে ওয়াক আউট কংগ্রেসের

বিমানবন্দর থেকেই সরাসরি ইডেনে পৌঁছবেন Ravi Shastri

Click for more trending news


.