Read in English
This Article is From Oct 21, 2018

ভারতের প্রথম বিলাসবহুল জাহাজে বিয়ের রেকর্ড গড়লেন প্রবীর ও সাঈলী

বর্ষাকাল ছাড়া ক্রুজের টিকিট সপ্তাহে চারবার বিক্রি হয়। টিকিটের দাম 7,000 টাকা থেকে 12,000 টাকার মধ্যে।

Advertisement
নিউস (with inputs from ANI)

সাঈলী ও প্রবীর ডেকের উপর রেখে একটি কেক কাটেন, হাততালি দিয়ে তাঁদের উৎসাহিত করেন ক্রু সদস্যরা

আঙরিয়া ক্রুজ :

ভারতের প্রথম বিলাসবহুল ক্রুজ জাহাজে বিয়ের অনুষ্ঠান হল শনিবার। মুম্বাই ও গোয়া'র মধ্যে 'আঙরিয়া' নামের জাহাজের যাত্রা শুরু হওয়ার পর মুম্বাইয়ের দম্পতি প্রবীর ও সাঈলীর বিয়ের অনুষ্ঠানের সাক্ষ্মী রইলেন ওই ক্রুজের সদস্যরা।

ক্যাপ্টেন ইরুইন সেকুয়েরা 15 বছরেরও বেশি সময় ধরে ক্রুজ চালাচ্ছেন। নিজের কর্মজীবনে 60 টিরও বেশি জাহাজ চালানোর অভিজ্ঞতা রয়েছে তাঁর। তিনি বলেন, "ক্যাপ্টেনের এখানে বিয়ে করিয়ে পরে আদালতে প্রমাণ দেওয়া যে তাঁরা সমুদ্রের মধ্যে বিয়ে করেছে, এই অধিকার আছে। আমি আনন্দিত যে ভারতের প্রথম ক্রুজে আমি এই সুযোগ পেয়েছি"।

এই দম্পতি বলেন, ক্রুজে বিয়ে করার তাঁদের কাছে "অত্যন্ত অনন্য" মুহূর্ত ছিল। "আমি ভারতের প্রথম ক্রুজে বিয়ে করার জন্য সম্মানিত। এটি আমার জন্য একটি স্বপ্নময় মুহূর্ত ছিল। এমনটা আমি আশাই করি নি। এই প্রথমবার আমি ক্রুজে চেপেছি” বলেন সাঈলী কোরেয়া।

সাঈলী ও প্রবীর ডেকের উপর রেখে একটি কেক কাটেন, হাততালি দিয়ে তাঁদের উৎসাহিত করেন ক্রু সদস্যরা। এর আগেই মুম্বাইয়ের আদালতে তাদের বিয়ে নিবন্ধিত হয়েছিল।

Advertisement

এই ক্রুজে ছ'টি ডেক এবং 104 টি কেবিন আছে। একসঙ্গে 399 জন যাত্রী থাকতে পারেন এখানে। বর্ষাকাল ছাড়া ক্রুজের টিকিট সপ্তাহে চারবার বিক্রি হয়। টিকিটের দাম 7,000 টাকা থেকে 12,000 টাকার মধ্যে।

Advertisement