Read in English
This Article is From Mar 25, 2019

আইসিইউতে ভর্তি রোগিনীকে গণধর্ষণ! অভিযুক্ত হাসপাতালের চার কর্মী, এক মহিলা

ওই মহিলার শ্বাস-প্রশ্বাসের সমস্যা বাড়াতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি অভিযোগ করেছেন যে, রোববার হাসপাতালের কিছু কর্মীরা তাঁকে গণধর্ষণ করেন।

Advertisement
সিটিস (with inputs from ANI)

মীরাটের হাসপাতালে রোগিনীকে ধর্ষণের অভিযোগ হাসপাতালেরই কর্মীদের বিরুদ্ধে

মীরাট, উত্তরপ্রদেশ :

ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (ICU) ভর্তি ছিলেন রোগিনী। তবে রোগিনী হলেও তো নিস্তার থাকার কথা নয়। অভিযোগ, হাসপাতালের ওই বিভাগের বেশ কয়েকজন কর্মী মিলে গণধর্ষণ করেছেন রোগিনীকে। রোববার উত্তরপ্রদেশের মীরাটের একটি হাসপাতালে এই ঘটনাটি ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। শ্বাস-প্রশ্বাসের সমস্যা নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই মহিলা। এই ঘটনায় চারজন পুরুষ ও একজন মহিলাকে আটক করা হয়েছে এবং তাঁদের ভূমিকা নিয়ে তদন্ত করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। 

শর্ট স্কার্ট পরা, পুরুষদের সঙ্গে বসা নিষিদ্ধের ফতোয়া জারি এই মেডিক্যাল কলেজে

পুলিশ কর্মকর্তা হরিমোহন সিং এএনআইকে বলেছেন “ওই মহিলার শ্বাস-প্রশ্বাসের সমস্যা বাড়াতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি অভিযোগ করেছেন যে, রোববার হাসপাতালের কিছু কর্মীরা তাঁকে গণধর্ষণ করেন।”

Advertisement

ওই মহিলার স্বামীর অভিযোগ, হাসপাতালে ইন্টেনসিভ কেয়ার ইউনিটে তাঁর স্ত্রীকে ভর্তি করা হয়েছিল। সেখানে তাঁকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হত। পরে আইসিইউর তিনজন কর্মীই তাঁকে গণধর্ষণ করে পুলিশের কাছে জানান তাঁর স্বামী। এই ঘটনার তদন্তকারী একজন কর্মকর্তা জানান, এই ঘটনার সময় আইসিইউর সিসিটিভি ক্যামেরা বন্ধ হয়ে ছিল।

১৯৫১ সাল থেকে ভোট দিচ্ছেন দেশের প্রবীণতম এই ভোটার, বাদ পড়বে না ২০১৯-ও

Advertisement

সংশ্লিষ্ট বিভাগের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং মামলার তদন্তের জন্য একটি বিশেষ দলও গঠন করা হয়েছে।

Advertisement