This Article is From Oct 03, 2019

বাঘ ও ষাঁড়ের মুখোশ পরে নামী গয়নার শোরুম থেকে কোটি কোটি টাকার ডাকাতি

মঙ্গলবার রাতে দোকানে লুটপাট চালানোর সময় তাদের মুখো ছিল বাঘ ও ষাঁড়ের মুখোশ (Masked Robber)। চুরি যাওয়া গয়নার মোট অর্থমূল্য ১৩ কোটি টাকা।

সকলকে বোকা বানিয়ে ভিতরে ঢুকে প্রায় ঘণ্টা দেড়েক ধরে ডাকাতি করে তারা।

তিরুচিরাপল্লি:

মুখোশধারী ডাকাত (Masked Robber) এসে কোটি কোটি টাকা ডাকাতি করল এক জনপ্রিয় গয়নার শোরুমে (Jewellery Store)। সব মিলিয়ে ৩০ কেজি ওজনের ৮০০ গয়না নিয়ে চম্পট দিল তারা। চুরি যাওয়া গয়নার মোট অর্থমূল্য ১৩ কোটি টাকা। ঘটনা তামিলনাডুর তিরুচিরাপল্লির। সেখানকার জনপ্রিয় ললিতা শোরুমের একদিকের দেওয়াল ফুটো করে ঢুকে পড়ে ওই দুই ডাকাত। মঙ্গলবার রাতে দোকানে লুটপাট চালানোর সময় তাদের মুখো ছিল বাঘ ও ষাঁড়ের মুখোশ। পুলিশ জানিয়েছে, কুকুররা যাতে কোনও গন্ধ না পায়, সেজন্য তারা লঙ্কা গুঁড়ো ছড়িয়ে দিয়ে গিয়েছে। অথচ ওই শোরুমে প্রহরারত ছিল ছ'জন রক্ষী। তাদের সকলকে বোকা বানিয়ে ভিতরে ঢুকে প্রায় ঘণ্টা দেড়েক ধরে ডাকাতি করে তারা।

দোকানের অন্যতম মালিক কিরণ কুমার জানিয়েছেন, ‘‘৮০০টির মতো সোনা ও প্ল্যাটিনামের গয়না ডাকাতি হয়েছে।''

Watch Video: বেড়া ডিঙিয়ে সিংহের মুখোমুখি তরুণী! তারপর কী হল?

বুধবার সকালে দোকানের কর্মীরা দোকান খুলতেই ডাকাতির ঘটনা প্রথম সকলের নজরে আসে।

সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে দু'জন মুখোশধারী ব্যক্তি দেওয়াল ড্রিল করে ভিতরে ঢুকে দীর্ঘ সময় ধরে গয়নাগুলি চুরি করছে। পুলিশের অনুমান, তাদের আরও এক সঙ্গী রয়েছে, যে বাইরে অপেক্ষা করছিল চুরির দ্রব্য সংগ্রহের জন্য।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে, দুষ্কৃতীরা লঙ্কার গুঁড়ো ছড়িয়ে দেয় পুলিশের কুকুরকে বোকা বানানোর জন্য।

পুলিশ কমিশনার এ অমৃতরাজ জানিয়েছেন, স্থানীয় পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে তল্লাশি চা‌লিয়েছে ‘ক্লু' খুঁজতে। তিনি বলেন, ‘‘আমরা কিছু সাধারণ তথ্য পেয়েছি। আমরা কয়েকটি দল তৈরি করেছি দুষ্কৃতীদের গ্রেফতার করতে।''

দেখুন ভিডিও

.