This Article is From Jul 17, 2018

ছেলেধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ‘মার ’

স্থানিয়দের দাবি গত কয়েকদিন ধরে এই মহিলাকে আশপাশের এলাকায় ঘুরতে দেখা গিয়েছে। শুধু তাই নয় তিনি নাকি শিশুদের লজেন্স দিয়ে  কাছে টানার চেষ্টাও করতেন।

ছেলেধরা  সন্দেহে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ‘মার ’

এই এলাকায় শিশু চুরির ঘটনাও ঘটেছে বলে জানালেন এক স্থানীয় বাসিন্দা

কলকাতা:

মানসিক ভারসাম্যহীন মহিলাকে ছেলেধরা সন্দেহে মারধরের অভিযোগ। জলপাইগুড়ির ধুপগুড়ির বারোঘোরিয়া এলাকায় সোমবার রাতে ঘটনাটি ঘটেছে।

স্থানিয়দের দাবি গত কয়েকদিন ধরে এই মহিলাকে আশপাশের এলাকায় ঘুরতে দেখা গিয়েছে। শুধু তাই নয় তিনি নাকি শিশুদের লজেন্স দিয়ে  কাছে টানার চেষ্টাও করতেন। এভাবে এই এলাকায় শিশু চুরির ঘটনাও ঘটেছে বলে জানালেন এক স্থানীয় বাসিন্দা।  

আহত অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।  প্রাথমিক চিকিৎসার পর  চিকিৎসকরা তাঁকে ছেড়েও দিয়েছেন । ঘটনার তদন্ত শুরু হয়েছে । মহিলাকে আপাতত তাদের হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছন জেলার পুলিশ সুপার অমিতাভ মাইতি।

শিশু চোর সন্দেহে গণপিটুনি কোনও নতুন ব্যাপার নয়। মাঝে মধ্যেই এ ধরনের ঘটনা ঘটতে দেখা যায়। সাম্প্রতিক কালে এ ধরনের সবচেয়ে বেশি ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডে। এছাড়া অন্যত্রও দেখা  গিয়েছে  প্রায় এক ছবি । তবে এ ব্যাপারে খোঁজ খবর নিতে গিয়ে এনডিটিভির হাতে এসেছে অবাক করে দেওয়া তথ্য। দেখা গিয়েছে অনেক জায়গাতেই মারধরের নেপথ্যে থাকে গুজব। মোবাইলে আসা ভুল খবর ও ছবি দেখে  বিভ্রান্ত হন বহু মানুষ। আর তারই ফলশ্রুতিতে মারধরের মতো ঘটনা ঘটে। এক্ষেত্রে ঠিক কী হয়েছে তা জানতে চলছে তদন্ত ।          



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.