Read in English
This Article is From Dec 25, 2019

"Merry Christmas": দেশবাসীকে শুভেচ্ছা জানাতে ভালোবাসা-শন্তির বার্তা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর

Merry Christmas: রাষ্ট্রপতি লিখেছেন, "দেশের সবাইকে বড়দিনের শুভেচ্ছা। বিশেষ করে ভারতে ও বিদেশে থাকা ক্রিশ্চান ভাই ও বোনেদের আন্তরিক শুভেচ্ছা জানাই।"

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Merry Christmas 2019: রাজনীতিবিদদের শুভেচ্ছা টুইট দেশবাসীকে

নয়াদিল্লি:

দেশবাসীকে বড়দিনের (Christmas) শুভেচ্ছা পাঠিয়ে টুইট করলেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। যিশুখ্রিস্টের মূল্যবোধ ও বিশ্বব্যাপী শান্তির বার্তা পাঠানোর যে অবদান তা স্মরণ করিয়ে দিয়ে টুইটারে শুভেচ্ছাবার্তা পাঠান রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কংগ্রেস সাংসদ রাহুল গান্ধিও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লেখেন, "মেরি ক্রিসমাস। আমরা যিশুখ্রিস্টের মহৎ ভাবনা ও আনন্দের সময়কে স্মরণ করছি। সমাজের প্রতি কর্তব্য এবং মানুষের দুর্দশা ঘোচাতে তাঁর অবদান আমাদের অনুপ্রাণিত করে। তাঁর বিশ্বের লক্ষ কোটি মানুষের কাছে একটা শিক্ষা।"

কংগ্রেস সংসদ রাহুল গান্ধির টুইট: প্রত্যেককে আমার তরফ থেকে মেরি ক্রিসমাস।

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং লিখেছেন, যাঁরা আজ এই উৎসব পালন করছেন তাঁদের সকলকে মেরি ক্রিসমাস। আশা করব এই উৎসব আমাদের ঐক্য ও শান্তিকে আরও জোরদার করবে।

রাষ্ট্রপতি লিখেছেন, "দেশের সবাইকে বড়দিনের শুভেচ্ছা। বিশেষ করে ভারতে ও বিদেশে থাকা ক্রিশ্চান ভাই ও বোনেদের আন্তরিক শুভেচ্ছা জানাই। আজকের দিনে আমরা ভালোবাসা ও করুণাকে স্মরণ করব। আমার আশা যীশুখ্রিস্ট আমাদের ভালোবাসা ও করুণা দিয়ে ভরিয়ে দেবেন।"

কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানির টুইট: "এই উৎসবের মরশুম আমাদের অন্তকে ভালোবাসা, শান্তি ও আনন্দ দিয়ে ভরিয়ে তুলুক।"

টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আর প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়াও।

Advertisement