This Article is From Feb 17, 2020

McDonald's-এর বার্গারে এক কামড়েই দাঁত টনটন! ভিতর থেকে বেরিয়ে এল আলপিন

এডা টিউপা ছবি-সহ ফেসবুকে লেখেন, "দেখুন এক কামড় দিয়েই আমি ভেতর থেকে কী পেলাম! আমার দাঁত প্রায় ভাঙতে বসেছিল।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

সেই আলপিন-সহ বার্গারের ছবি ফেসবুকে পোস্ট করেন এডা টিউপা।

Highlights

  • বার্গারে এক কামড় দিতেই ভিতর থেকে বেরিয়ে এল আলপিন
  • এই ঘটনায় কাঠগড়ায় ম্যাকডোনাল্ডস
  • সিডনির এক তরুণীর চিকেন অ্যান্ড চিজ বার্গার থেকে বেরিয়েছে সেই আলপিন

বার্গারে ছোট আলপিনের টুকরো খুঁজে পেলেন অস্ট্রেলিয়ার এক তরুণী। আর এই ঘটনায় অভিযুক্ত ম্যাকডোনাল্ডসের (McDonald's) বিরুদ্ধে ফেসবুকে নিজের ক্ষোভ উগড়ে দিলেন এডা টিউপা । সেই পোস্টের  সঙ্গে অর্ধেক খাওয়া বার্গার আর তার মধ্যে মুখ বার করে থাকা সেই পিনের ছবিও পোস্ট করেছেন ওই মহিলা।সেই ফেসবুক পোস্ট উদ্ধৃত করে দা সানের প্রতিবেদনে দাবি করা হয়েছে, ম্যাকডোনাল্ডসের ক্যাটরাইট আউটলেট থেকে এডা 'চিকেন অ্যান্ড চিজ বার্গার' অর্ডার করেছিলেন। তারপরেই সেই বার্গারে একটা কামড় দিয়েই তিনি সেই পিন উদ্ধার করেন। সিডনির বাসিন্দা ওই এডা টিউপা ছবি-সহ ফেসবুকে লেখেন, "দেখুন এক কামড় দিয়েই আমি ভেতর থেকে কী পেলাম! আমার দাঁত প্রায় ভাঙতে বসেছিল।

Recipe Video: নিজেও খান, সব্বাইকে খাওয়ান পেয়ারার তরকারি

ভাগ্যিস আমার তিন বছরের ভাইঝিকে এই বার্গার খাওয়াইনি। তাহলে আরও মারাত্মক কিছু ঘটতে পারত।"  সেই পোস্টে ওই তরুণী আরও দাবি করেছেন, সেই পিনেও আমি কামড় দিতেই, দাঁত চিনচিন কড়া শুরু করে। প্রথমে ভেবেছিলাম ফাইবার গ্লাস কিংবা কাঁচের টুকরো। কিন্তু মুখ থেকে বের করতেই আমার সেই ভুল ভাঙে!   .

এডার সেই ফেসবুক পোস্টে ম্যাকডোনান্ডের অনেক গ্রাহক বিস্ময় প্রকাশ করেছেন। সতর্ক করে দেওয়ার জন্য ওই তরুণীকে তাঁরা ধন্যবাদ জানিয়েছেন। এদিকে, প্রথমসারির এই খাদ্যবিপণি সংবাদ মাধ্যমের কাছে দাবি করেছে, অভিযোগের গুরুত্ব বিচার করে এই ঘটনার তদন্ত হবে। ওই গ্রাহকের থেকে সেই বার্গার নিয়ে তাঁকে মূল্য ফেরত দিয়েছে আমাদের আউটলেট। যা ঘটেছে তার জন্য আমরা সত্যি দুঃখিত।। গ্রাহকদের খাদ্য নিরাপত্তা আমাদের কাছে প্রাধান্য। পূর্ণাঙ্গ তদন্ত হবে। ওই আউটলেট এমনকি অব গ্রাহকদের অনুরোধ এগিয়ে এসে আমাদের সাহায্য করুন। সংবাদমাধ্যমে দেওয়া বিবৃতিতে জানিয়েছে ম্যাকডোনাল্ড। 

Advertisement