Read in English
This Article is From May 14, 2020

লকডাউন ৪-এ নয়া অবতারে শাহিদ কাপুর, ‘সহ্য' হচ্ছে না মীরা রাজপুতের

মজাদার ভিডিওয় শাহিদকে অদ্ভুত মুখভঙ্গিতে বিচিত্র স্বরে বলতে শোনা গিয়েছে, ‘‘এটা কোয়ারান্টাইনের সময়। কী মজা!’’

Advertisement
বিনোদন Written by , Edited by

এই ছবিটি শেয়ার করেছেন শাহিদ কাপুর।

Highlights

  • ইনস্টাগ্রামে নয়া ভিডিও পোস্ট শাহিদের
  • তিনি মজা করে জানাচ্ছেন, তাঁর এমন সব কাণ্ড তাঁর স্ত্রী আর মানতে পারছেন না
  • জবাবে মীরা জানাচ্ছেন, ‘‘তুমিই আসলে এই বিরক্তিকর ভিডিওটা পোস্ট করেছ’’
নয়াদিল্লি:

ইনস্টাগ্রামে (Instagram) এক নতুন ভিডিও পোস্ট করেছেন বলিউড তারকা শাহিদ কাপুর (Shahid Kapoor)। লকডাউনের (Lockdown) নতুন পর্ব শুরুর আগে তাঁর মুড ধরা পড়েছে ওই ভিডিওয়। সেই মজাদার ভিডিওয় শাহিদকে অদ্ভুত মুখভঙ্গিতে বিচিত্র স্বরে বলতে শোনা গিয়েছে, ‘‘এটা কোয়ারান্টাইনের সময়। কী মজা!'' শাহিদ এও জানিয়েছেন, তাঁর স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) তাঁর এই নতুন অবতারের সঙ্গে টিকে থাকতে পারছেন না। তিনি লিখেছেন, ‘‘কোয়ারান্টাইন ফেজ ৪-এ প্রবেশ করতে হচ্ছে এভাবে। মীরা আর আমার সঙ্গে পেরে উঠছে না।'' জবাবে মীরা জানাচ্ছেন, ‘‘তুমিই আসলে এই বিরক্তিকর ভিডিওটা পোস্ট করেছ!''

দেখে নিন শাহিদের সেই পোস্ট:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মঙ্গলবার জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার সময় জানান ‘লকডাউন ৪' যা ১৭ মে-র পরে জারি হবে, তা আগের লকডাউনগু‌লির থেকে আলাদা হবে। ওই দিন প্রধানমন্ত্রী করোনা সঙ্কট থেকে অর্থনীতিকে মুক্ত করতে লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করেন।

Advertisement

কয়েক দিন আগে টুইটারেই শাহিদ কাপুর জানিয়েছিলেন, ঘরবন্দি অবস্থায় বাসন মাজার দায়িত্বে রয়েছেন। তিনি টুইটে জানান, ‘‘আমার ডিপার্টমেন্ট তো বাসনের।''

এরই মধ্যে শাহিদ আরও এক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেটি একটি থ্রোব্যাক ছবি। তবে এই ছবির ক্যাপশনে তিনি কিছু লেখেননি।

Advertisement

সম্প্রতি মীরা রাজপুতের ইনস্টাগ্রামেও দেখা মিলেছিল শাহিদ কাপুরের। সেটিও থ্রোব্যাক ছবি। ২০১৮ সালে যখন তাঁদের সন্তান ভূমিষ্ঠ হয়েছিল তখনকার ছবি। সেই সময় স্ত্রীর জন্য একটি বার্থডে পার্টির আয়োজন করেছিলেন শাহিদ। ছবিতে ধরা পড়েছিল দম্পতির সম্পর্কের উষ্ণতা।

Advertisement

শাহিদ কাপুরকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ‘কবীর সিংহ' ছবিতে। তাঁর আগামী ছবি ক্রীড়া বিষয়ক। ছবির নাম ‘জার্সি'। সেখানে শাহিদের সঙ্গে দেখা যাবে তাঁর বাবা অভিনেতা পঙ্কজ কাপুরকেও।

Advertisement