This Article is From Jun 20, 2018

মানুশি চিল্লারের পর ফেমিনা মিস ইন্ডিয়া 2018 শিরোপা পেলেন তামিল নাড়ুর অনুকৃতি ভাস

অনুকৃতি ভাস পূর্বেও এফবিবি কালার্স ফেমিনা মিস তামিল নাড়ুর শিরোপা পেয়েছিলেন। তিনি 30 জন প্রতিযোগীকে হারিয়ে ফেমিনা মিস ইন্ডিয়া 2018 সন্মান লাভ করেন

মানুশি চিল্লারের পর ফেমিনা মিস ইন্ডিয়া 2018 শিরোপা পেলেন তামিল নাড়ুর অনুকৃতি ভাস

বিচারকের ভূমিকায় 2017 সালের মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লারও ছিলেন, যিনি অনুকৃতির মাথায় 2018 সালের সেরার শিরোপা তুলে দেন।

মুম্বাই: তামিল নাড়ুর 19 বছরের কলেজ পড়ুয়া অনুকৃতি ভাসের মাথায় এইবছর ফেমিনা মিস ইন্ডিয়া 2018 এর শিরোপা উঠলো। গতকাল মুম্বাইতে আয়োজিত এই অনুষ্ঠানে চলচ্চিত্র নির্মাতা করণ জোহার এবং অভিনেতা আয়ুষ্মান খুরানা সঞ্চালনা করেন।

অনুকৃতি ভাস পূর্বেও এফবিবি কালার্স ফেমিনা মিস তামিল নাড়ুর শিরোপা পেয়েছিলেন। তিনি 30 জন প্রতিযোগীকে হারিয়ে ফেমিনা মিস ইন্ডিয়া 2018 সন্মান লাভ করেন। বিচারকের ভূমিকায় 2017 সালের মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লারও ছিলেন, যিনি অনুকৃতির মাথায় সেরার শিরোপা তুলে দেন।

দ্বিতীয় বা ফার্স্ট রানার আপ হয়েছেন হরিয়ানার মীনাক্ষি চৌধুরী এবং তৃতীয় বা সেকেন্ড রানান আপ হয়েছেন অন্ধ্র প্রদেশের শ্রেয়া রাও কামাভারাপু।

বিচারকের আসনে ছিলেন ক্রিকেটার ইরফান পাঠান, কেএল রাহুল এবং বলিউড তারকা মালাইকা আরোরা, ববি দেওল ও কুনাল কাপুর।

এই গ্ল্যামারাস সন্ধ্যায় মাধুরী দিক্সিত, করিনা কাপুর এবং জ্যাকলিন ফারনান্দিজের মনমাতানো পারফর্মেন্স দেখা যায়।

মানুশি চিল্লার এবং মিস ইন্ডিয়া কন্টিনেন্টস 2017 সানা দুয়া এবং মিস ইন্টারকন্টিনেন্টাল 2017 প্রিয়াঙ্কা কুমারী বিজয়ীদের তাঁদের প্রাপ্য সন্মানে ভূষিত করেন।

অনুকৃতি ভাস মিস ওয়ার্ল্ড 2018 এবং বাকী দুই রানার্স আপ দেশে যথাক্রমে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল 2018 এবং মিস ইউনাইটেড কান্ট্রিস 2018 এর প্রতিনিধিত্ব করবেন।
.