हिंदी में पढ़ें Read in English
This Article is From Jan 13, 2020

নিখোঁজ সানি দেওল! পোস্টার পঞ্জাবে, ফেসবুকে উত্তর দিলেন সাংসদ বলি-তারকা

৬৩ বছরের অভিনেতা গত বছর রাজনীতির আঙিনায় প্রবেশ করেছিলেন। গুরদাসপুর থেকে বিজেপি প্রার্থী হিসেবে তিনি জয়লাভ করেন লোকসভা নির্বাচনে।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

পঞ্জাবের (Punjab) পাঠানকোটের বিভিন্ন পার্ক ও রেলস্টেশনে দেখা যাচ্ছে এই পোস্টার।

Highlights

  • পাঠানকোটের বিভিন্ন পার্ক ও রেলস্টেশনে দেখা যাচ্ছে এই পোস্টার
  • ফেসবুকে উত্তর দিলেন সানি
  • পরিবারের তৃতীয় সদস্য হিসেবে রাজনীতিতে যোগ দিয়েছেন সানি দেওল
নয়াদিল্লি:

অভিনয় থেকে রাজনীতির ময়দানে পা রেখেছিলেন সানি দেওল (Sunny Deol)। নির্বাচনে জিতে তিনি এখন সাংসদ। হঠাৎই পঞ্জাবের (Punjab) পাঠানকোটের বিভিন্ন পার্ক ও রেলস্টেশনে দেখা যাচ্ছে তাঁকে নিয়ে পোস্টার। আর সেই পোস্টারের দাবি নিখোঁজ হয়ে গিয়েছেন সানি। আসলে সত্যি সত্যি নিখোঁজ হয়ে যাননি তিনি। তাঁর বিরোধীরা এভাবেই তীর্যক আক্রমণ করছে তাঁকে। অভিযোগ, নিজের লোকসভায় তাঁকে পাওয়া যাচ্ছে না। এবার ফেসবুকে উত্তর দিলেন সানি। পোস্ট করলেন একটি ভিডিও। সেই ভিডিওয় বলিউডের দাপুটে নায়ক বলেন, ‘‘আমি শুনেছি আমার নিন্দুকেরা আমার বিরুদ্ধে আজগুবি দাবি জানিয়েছে। বিরোধী নেতাদের উচিত মানুষের জন্য কাজ করা। আমিও কাজ করছি শহরের ট্র্যাফিক জ্যাম নিয়ে। আপনাদের সকলকে লহরির (পঞ্জাবের শীতকালীন উৎসব) শুভেচ্ছা।''

৬৩ বছরের অভিনেতা গত বছর রাজনীতির আঙিনায় প্রবেশ করেছিলেন। গুরদাসপুর থেকে বিজেপি প্রার্থী হিসেবে তিনি জয়লাভ করেন লোকসভা নির্বাচনে। তিনি কংগ্রেস সাংসদ সুনীল জাখরকে হারিয়েছিলেন। পাশাপাশি পরাজিত করেন তাঁর আর এক প্রতিদ্বন্দ্বী আপের প্রার্থীকেও।

এরপর সানি বিতর্কে জড়ান লেখক গুরপ্রীত সিংহ পালহেরিকে তাঁর ‌লোকসভা আসনের প্রতিনিধি হিসেবে বেছে নেওয়ায়। জানা যায়, সানি নন, গুরপ্রীতই সমস্ত বৈঠক ও জরুরি বিষয়ে উপস্থিত থাকবেন। বিরোধীদের দাবি, একশো শতাংশ দেওয়ার ইচ্ছে নেই বলিউড তারকার।

Advertisement

সংসদে উপস্থিতির হারও বেশ কম সানি দেওলের। তিনি ২৮ দিন অন‌ুপস্থিত ছিলেন। মাত্র ন'দিন তিনি উপস্থিত ছিলেন জানা যাচ্ছে রেকর্ড থেকে।

কংগ্রেস নেতা মণীশ তিওয়ারি ওই পোস্টার সম্পর্কে জানাচ্ছেন, ‘‘অবাক হওয়ার কিছু নেই। ওঁর বাবা ধর্মেন্দ্রও বিকানিরে এই ভূমিকাতেই ছিলেন। গুরদাসপুর একজন ভাল মানুষ সুনীল জাখরকে তাঁদের প্রতিনিধিত্ব করার সুযোগ দিল না।''

Advertisement

পরিবারের তৃতীয় সদস্য হিসেবে রাজনীতিতে যোগ দিয়েছেন সানি দেওল। তাঁর বাবা ধর্মেন্দ্র বিজেপির সাংসদ হয়েছিলেন। তাঁর সৎ মা হেমা মালিনী গত বছর দ্বিতীয় বারের জন্য সাংসদ নির্বাচিত হয়েছিলেন।

গত নভেম্বরে কর্তারপুর করিডর খোলার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে উপস্থিত ছিলেন সানিও। তিনি টুইটারে সেই ছবি শেয়ার করেছিলেন। 

Advertisement