This Article is From Oct 07, 2018

অশালীন আচরণের প্রতিবাদ করে বেদম মার খেল স্কুলের মেয়েরা

অশালীন আচরণের প্রতিবাদ করে বেদম মার খেল স্কুলের মেয়েরা। 12 থেকে 16 বছরের ওই মেয়েরা বিহারের ত্রিবেনীগঞ্জ এলাকার একটি আবাসিক স্কুলের ছাত্রী। সেখানে ঢুকে তাদের ওপর হামলা করা হয়। আহত ছাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

The students of Kasturba Residential School have been admitted to a hospital in Triveniganj

হাইলাইটস

  • ওই মেয়েরা বিহারের ত্রিবেনীগঞ্জ এলাকার একটি আবাসিক স্কুলের ছাত্রী
  • আহত ছাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে
  • স্কুলের ভেতর ঢুকে পড়ে কয়েকজন ছেলে পড়ুয়া
পাটনা:

অশালীন আচরণের প্রতিবাদ করে বেদম মার খেল স্কুলের মেয়েরা।  12  থেকে  16 বছরের ওই মেয়েরা   বিহারের ত্রিবেনীগঞ্জ এলাকার একটি আবাসিক স্কুলের ছাত্রী। সেখানে ঢুকে তাদের ওপর হামলা  করা হয়। আহত ছাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সূত্রপাত গতকাল। স্কুলের ভেতর ঢুকে পড়ে কয়েকজন ছেলে পড়ুয়া। ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণও করে বলে অভিযোগ।  প্রতিবাদ করে কস্তুরবা  রেসিডেন্সিয়াল স্কুলের ওই ছাত্রীরা । ছাত্রদের বেরিয়ে  যাওয়ার কথাও বলা হয়। কিন্তু তারা রাজি না হওয়ায় ঘণ্টা  দুয়েক ধরে গোলমাল চলতে থাকে। এরপর বিকেল পাঁচটা নাগাদ ছাত্রদের বের করে নিয়ে যাওয়া হয়।   

ততক্ষণে স্কুলের বাইরে প্রচুর লোক জড়ো হয়ে গিয়েছে। অভিযোগ কোনও কথা  না শুনেই ভেতরে  ঢুকে পড়ে অনেকে। ছাত্রী থেকেস শুরু কর শিক্ষিকাদের উপর চড়াও হয় তারা। নির্বিচারে মারধর চলে। ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছেন স্কুলের আধিকারিকরা। কেউ ছাড়া পাবে না বলে জানান জেলা শাসক বৈদ্যনাথ যাদব। ঘটনার পর টুইট করে তোপ দেখেছেন বিহারের  বিরোধী দলনেতা তেজস্বি যাদব।        

.