हिंदी में पढ़ें
This Article is From Mar 17, 2020

রাঁচির রাস্তায় সিগনালে দাঁড়াল ধোনির বাইক, সেলফি নিতে ঘিরে ধরল অনুরাগীরা, দেখুন ভিডিও

MS Dhoni: সম্প্রতি চেন্নাই থেকে রাঁচিতে ফিরেছেন এমএস ধোনি, নিজের পুরনো জায়গায় ফিরে গিয়েই বাইক নিয়ে বেরিয়ে পড়লেন তিনি, ভাইরাল হল একটি টিকটক ভিডিও

Advertisement
অফবিট Edited by

MS Dhoni Video: মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ভক্তদের সেলফি তোলার হিড়িক

Highlights

  • এম এস ধোনিকে রাঁচির রাস্তায় পেয়ে তাঁকে ঘিরে ধরলেন অনুরাগীরা
  • মহেন্দ্র সিং ধোনিকে সঙ্গে নিয়ে সেলফি তুললেন তাঁরা
  • টিকটকে ভাইরাল হল এম এস ধোনির সঙ্গে তোলা ভিডিও

করোনা ভাইরাসের (CoronaVirus) কারণে আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে চলতি বছরের আইপিএল টুর্নামেন্ট (IPL 2020)। ফলে লিগের আটটি ফ্র্যাঞ্চাইজিও পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত ওই  টুর্নামেন্টের প্রস্তুতি-শিবির বাতিল করার ঘোষণা করেছে। তিনবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সও ইতিমধ্যেই তাদের শিবির বাতিল করে দিয়েছে। ফলে এম এস ধোনির (MS Dhoni) হাতে এখন অঢেল সময়। এবার তাই চেন্নাই থেকে সোজা রাঁচিতে নিজের বাড়িতে ফিরে এলেন তিনি। যাঁরা ধোনিকে জানেন তাঁরা ইতিমধ্যেই এমএসের বাইক প্রীতি সম্পর্কে যথেষ্ট পরিচিত। এবারেও তাই হঠাৎ অবসরে রাঁচিতে পৌঁছনমাত্রই বাইকে নিয়ে ঘুরতে বেরিয়ে গেলেন ধোনি।

কুয়োর মধ্যে চিতাবাঘের হুঙ্কার, ভয়ে কাঁপছে স্থানীয়রা, তারপর? দেখুন ভিডিও

ধোনির বাইক যখন রাঁচির রাস্তার রেড লাইট সিগনালে থামল, তখনই ভক্তরা ছেঁকে ধরলেন তাঁকে। কিছু অনুরাগীতো আবার তাঁর সঙ্গে রাস্তার মধ্যেই টিকটক ভিডিও তৈরি করতে শুরু করেন। আবার কেউ কেউ তাঁর সঙ্গে সেলফি তোলেন। কী আশ্চর্য খ্যাতির বিড়ম্বনায় একটুও বিরক্ত না হয়ে তিনি সবার সঙ্গে হাসি মুখে কথা বলেন। সিগনাল সবুজ হওয়ার সঙ্গে সঙ্গে তিনি ভক্তদের 'চলো, চলো, চলো' বলে সরে যেতে বলেন এবং তারপর সেখান থেকে বাইক নিয়ে এগিয়ে যান। এই ভিডিওটি টিকটকে দারুণ ভাইরাল (TikTok Viral Video) হচ্ছে।

Advertisement

ছোঁয়া এড়াতে কোমরে অতিকায় বেড়ি পরে রোমের রাস্তায় ঘুরলেন এক প্রৌঢ়

@srsorif01 নামের একজন টিকটক ব্যবহারকারী এই ভিডিওটি শেয়ার করেন, যেটি এখনও পর্যন্ত ৬ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়াও, ভিডিওটি ৬৬ হাজারেরও বেশি লাইক পেয়েছে।

Advertisement

দেখুন সেই Video:

Advertisement

এরপর ধোনি বাড়িতে পৌঁছে নিজের বাইকটি পার্কিংয়ের জায়গার পরিবর্তে বাড়ির দরজার সামনে দাঁড় করান। সাক্ষী ধোনির বাইকের সেই ছবি শেয়ার করে লিখেছেন, "ধোনি এটা যেখানে পার্ক করা উচিত সেখানে পার্ক করো।"

ইতিমধ্যেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এম এস ধোনি। তবে ৩৮ বছর বয়সী উইকেটরক্ষক ওই ব্যাটসম্যান এখনও সীমিত ওভারের ফর্ম্যাটে  তাঁর অবসর ঘোষণা করেননি। দু'বারের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক ধোনি ইংল্যান্ডে আয়োজিত ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপের পর থেকে লাগাতার ভারতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন। 

Advertisement