This Article is From Apr 20, 2020

শুয়ে রয়েছেন এম এস ধোনি, আচমকাই পা চেপে ধরলেন সাক্ষী! তারপর যা করলেন....

এম এস ধোনির (M S Dhoni) এমন একটি ছবি শেয়ার করেছেন সাক্ষী যা দেখে আপনিও হাসতে হাসতে লুটোপুটি খাবেন।

শুয়ে রয়েছেন এম এস ধোনি, আচমকাই পা চেপে ধরলেন সাক্ষী! তারপর যা করলেন....

ধোনি ট্যাবে সিনেমা দেখছেন

হাইলাইটস

  • এম এস ধোনির পা ধরলেন সাক্ষী
  • সাক্ষী ধোনি ভীষণভাবেই অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়
  • ধোনি সোশ্যাল মিডিয়ায় খুবই কম সক্রিয়

মহেন্দ্র সিং ধোনি (M S Dhoni) সোশ্যাল মিডিয়ায় খুবই কম সক্রিয়। কিন্তু তার স্ত্রী সাক্ষী ধোনি (Sakshi Dhoni) ভীষণভাবেই অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়, আর ধোনির বেশ মজার মজার ছবিও পোস্ট করে থাকেন তিনি। তবে এবারে এম এস ধোনির এমন একটি ছবি শেয়ার করেছেন সাক্ষী যা দেখে আপনিও হাসতে হাসতে লুটোপুটি খাবেন। ছবিতে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে বালিশের ওপর ট্যাব রেখে সিনেমা দেখছেন ধোনি। তখনই সাক্ষী ধোনি এসে অ্যাটেনশন নেওয়ার চেষ্টাতে দুষ্টুমি করে তার পা টিপতে শুরু করেন।

এই ছবিটি খুবই ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ধোনি (Dhoni) ট্যাবে সিনেমা দেখছেন। আর সাক্ষী (Sakshi Dhoni) বেশ মজা করছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "যখন আপনি অ্যাটেনশন পাওয়ার চেষ্টা করেন।" এই পোস্টে চার লাখেরও বেশি লাইক পড়েছে।

করোনা ভাইরাসের (Corona virus) কারণে আন্তর্জাতিক ক্রিকেট এখন বন্ধ রয়েছে। আইপিএল বাতিল করেছে বিসিসিআই। তাই ক্রিকেটাররাও এখন বাড়িতে রয়েছেন এবং পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। করোনা ভাইরাসের কারণে ৩ মে পর্যন্ত লকডাউন রয়েছে দেশে।

দেশে ক্রমেই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। স্বাস্থ্য মন্ত্রকের হিসেব অনুযায়ী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৬ হাজার পার করেছে। গত ২৪ ঘণ্টায় সংখ্যাটা আরও বেড়েছে। মৃতের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়ে। ৫০০-র বেশি মানুষ মারা গিয়েছেন করোনা ভাইরাসের কারণে। আবার ২৩০০-র বেশি মানুষ সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন।

Click for more trending news


.