This Article is From Oct 04, 2018

মুজফফরপুরের আশ্রমে নাবালিকাদের যৌন নির্যাতনের ঘটনায় কঙ্কাল উদ্ধার করল সিবিআই

বিহারের মুজফফরপুরের আশ্রমে নাবালিকাদের উপর যৌন নির্যাতনের ঘটনায় কঙ্কাল উদ্ধার করল সিবিআই।

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from Agencies)

Highlights

  • যৌন নির্যাতনের ঘটনায় কঙ্কাল উদ্ধার করল সিবিআই
  • ব্রজেশ ঠাকুরের গাড়ির চালক সিবিআইকে এই জায়গার সন্ধান দিয়েছেন
  • অভিযোগ এই আশ্রমে 40 টি শিশু কন্যাকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে
পাটনা :

বিহারের মুজফফরপুরের আশ্রমে নাবালিকাদের উপর যৌন নির্যাতনের ঘটনায় কঙ্কাল উদ্ধার করল সিবিআই। এই জেলার সিকান্দারপুরের একটি শ্মশান থেকে এই কঙ্কাল উদ্ধার হয়েছে। তদন্তকারীদের অনুমান এটি কোনও এক নির্যাতিতার কঙ্কাল। নির্যাতনের ঘটনার মূল অভিযুক্ত ব্রজেশ ঠাকুরের গাড়ির চালক সিবিআইকে এই জায়গার সন্ধান দিয়েছেন বলে খবর।                                             

অভিযোগ এই আশ্রমে 40 টি শিশু কন্যাকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে। তার মধ্যে একজনকে খুন করা হয়েছে বলে আগেই অভিযোগ  উঠেছে। উদ্ধার হওয়া কঙ্কালটি তার বলেই অনুমান কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকদের।

জানা গিয়েছে বুধবার সিবিআইয়ের  আধিকারিকদের সঙ্গে গিয়েছিলেন ফরেনসিক সায়েন্স ল্যাবোরেটরি (এফএসএল)-র কর্তারা।

 

এই ঘটনা প্রকাশ্যে আসে আশ্রমের কয়েকজন আবাসিকের সাহায্যে। তারা অভিযোগ করে তাদের কয়েকজন  সহ আবাসিককে খুন করা হয়েছে। এই আশ্রম পরিচালনার দ্বায়িত্বে আছে  ব্রজেশের  স্বেচ্ছাসেবী  সংস্থা  সঙ্কল্প। এদিন যেখান থেকে কঙ্কাল মিলেছে সেখানে আগে তল্লাশি চালায় স্থানীয় পুলিশও। কিন্তু সে সময় কিছু মেলেনি। যৌন  নির্যাতন কাণ্ডে ব্রজেশ ছাড়াও রাজ্য সরকারের সমাজ কল্যাণ দপ্তরের সহ অধিকর্তা রসি রনিকেও নিজেদের হেফাজতে  নিয়েছে  সিবিআই। পাশাপাশি আশ্রমের কর্মী   গুড্ডু বিজয় এবং সন্তোষকে হেফাজতে  নিয়েছেন গোয়েন্দারা। ব্রজেশের 20টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করেছে সিবিআই। ঘটনা দিনের আলো দেখার পর থেকে এ সংক্রান্ত খবর সম্প্রচারের উপ বিধি নিষেধ আরোপ হয়। কিন্তু সুপ্রিম কোর্ট তা খারিজ করে।                 

Advertisement

              

Advertisement