Read in English
This Article is From Dec 11, 2018

জোমাটোর ডেলিভারি বয়ের ভিডিও দেখে রেগে কাঁই নম্রতা শিরোদগার

‘‘এত নাম করা খাবার ডেলিভারি সংস্থা কী ভাবে কাজ করছে দেখে তাজ্জব হয়ে যাচ্ছি।’’—লেখেন নম্রতা

Advertisement
অফবিট Posted by

ভিডিওর একটি দৃশ্য

সোমবার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় জোমাটো ফুড ডেলিভারি সংস্থার একজন নিজের সঙ্গে থাকা প্যাকেট খুলে খানিকটা খাবার খেয়ে ফের সেই প্যাকেটের মুখ আটকে তা ডেলিভারির জন্য নিয়ে যাচ্ছেন। এই ভিডিও দেখে উষ্মা প্রকাশ করেন অনেকেই। এ বার সেই উষ্মা প্রকাশের তালিকায় যুক্ত হল নম্রতা শিরোদগারের নাম।

ভারতের জয়ের উৎসবে বিরাট-অনুষ্কার সঙ্গে মাতলেন পৃথ্বী শ

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে নম্রতা লেখেন, ‘‘এত নাম করা খাবার ডেলিভারি সংস্থা কী ভাবে কাজ করছে দেখে তাজ্জব হয়ে যাচ্ছি। মানুষ অনলাইনে খাবার অর্ডার দেওয়ার সময় সাধারণ হাইজিনটুকু আশা করে। এ ভাবে ডেলিভারি করা হয়?''

Advertisement

সেনসেক্স ও নিফটিতে প্রভাব পড়ছে নির্বাচনের ফলাফলের; পাঁচটি গুরুত্বপূর্ণ তথ্য

তিনি প্রশ্ন তোলেন, ‘‘এই ডেলিভারি বয়দের কাজের কি কোনও নীতিবোধ নেই? এরপর থেকে এই অ্যাপটি খুলে অর্ডার দেওয়ার আগে দু'বার ভাবতে হবে। আমি আমার বাচ্চাদের একদমই উৎসাহিত করবো না অনলাইনে খাবার অর্ডার দেওয়ার জন্য। আমার পরামর্শ আপনারাও করবেন না।''

 
 

ভিডিওটি শেয়ার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ৬০০০০ ভিউ হয়। ভিডিওটির অন্য একটি ভার্সন টুইটারে পোস্ট হওয়ার পরে গতকাল খেরে এখনও পর্যন্ত ২ লক্ষ ভিউ হয়েছে।

১৬ ঘণ্টা আগে জোমাটো বিষয়টি নিয়ে অফিশিয়ালি মুখ খোলে এবং বিষয়টিকে ‘হিউম্যান এরর ইন জাজমেন্ট' বলে ব্যাখ্যা করে। তাঁরা জানান ঘটনাটি মাদুরাইয়ে ঘটেছে, এবং সংশ্লিষ্ট ব্যক্তিকে বরখাস্ত করা হয়েছে।

‘‘আমরা ঘটনাটিকে খুব সিরিয়াসলি নিচ্ছি এবং শীঘ্রই ট্যাম্পার প্রুফ টেপ নিয়ে আসবো, যাতে অতিরিক্ত সুরক্ষা বলয় নিশ্চিত করা যায়।''— বলেন জোমাটো কর্তৃপক্ষ।

Advertisement


আরও খবর দেখুন এখানে

Advertisement