हिंदी में पढ़ें Read in English
This Article is From Mar 02, 2020

প্রধানমন্ত্রীর ট্যুইটে কী উত্তর দিলেন রাহুল গান্ধি

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে প্রচুর ফলোয়ার রয়েছেন প্রধানমন্ত্রী মোদির, তাঁর হঠাৎ করে এই মন বদলের কারণ বিশদে জানননি তিনি

Advertisement
অল ইন্ডিয়া Edited by

সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী মোদি

নয়াদিল্লি:

রবিবার সোশ্যাল মিডিয়া থেকে সরে যাওয়ার ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তা নিয়ে সোশ্যাল মিডিয়াতেই আলোড়ন পড়ে গিয়েছে। কয়েক মিনিটের মধ্যেই অপ্রত্যাশিত ট্যুইট হয়েছে, কারণ জানতে চেয়ে। প্রধানমন্ত্রী মোদি ট্যুইট করেন, “এই রবিবার ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম, ইউটিউব অ্যাকাউন্ট বন্ধ করার কথা ভাবছি”। আধঘন্টার মধ্যে ট্যুইটারের এই পোস্টটিতে প্রায় ২৫,০০০ লাইক পড়ে। তারপরেই, প্রতিক্রিয়া আসতে শুরু করে বিরোধীদের।  প্রথম কমেন্ট করেন কংগ্রেসের রাহুল গান্ধি, তিনি লেখেন, “ঘৃণা ছাড়ুন, সোশ্যাল মিডিয়া নয়”।

প্রাক্তন কংগ্রেস সভাপতির ট্যুইটারের উত্তর দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।  তিনি লেখেন, “সেই কারণেই, সনিয়া গান্ধির কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই”।

রাহুল গান্ধির  ট্যুইটের পরেই, প্রধানমন্ত্রী মোদির জন্য অনুরোধ পাঠান কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা।

এই পদক্ষেপকে বড় স্বস্তির বলেছেন অলকা লাম্বা। তিনি ট্যুইট করেন, “বিভিন্ন ভাষায় আপনার অভিনন্দন জানানো মিস করবেন বিদেশি নেতারা”।

এই পদক্ষেপকে “সহমত” প্রকাশ জানিয়ে ট্যুইট করেছেন কংগ্রেস নেতা পি চিদাম্বরমের ছেলে কার্তি চিদাম্বরমও। তিনি ট্যুইট করেন, “এই বিষধর মাধ্যমটিই সর্বনাশা”।

Advertisement
Advertisement