This Article is From Oct 30, 2018

'অচ্ছে দিন' আনতে সম্পূর্ণ ব্যর্থ প্রধানমন্ত্রীঃ রাহুল গান্ধী

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী আজ একটি জনসভায় এসে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তাঁর কথায়, 'অচ্ছে দিন' সংক্রান্ত যে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী তা রাখতে তিনি সম্পূর্ণ ব্যর্থ।

'অচ্ছে দিন' আনতে সম্পূর্ণ ব্যর্থ প্রধানমন্ত্রীঃ রাহুল গান্ধী

মালওয়া-নিমার বিধানসভা কেন্দ্র থেকে দু'দিনের নির্বাচনী প্রচার গতকাল শুরু করেন রাহুল।

ধর, মধ্যপ্রদেশ:

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী আজ একটি জনসভায় এসে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তাঁর কথায়, 'অচ্ছে দিন' সংক্রান্ত যে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী তা রাখতে তিনি সম্পূর্ণ ব্যর্থ। মানুষ এখন বুঝতে পারছে তারা কীভাবে প্রতারিত হয়েছে। মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচনের প্রচারে ধর বিধানসভা কেন্দ্রে এসে তিনি আরও অভিযোগ করেন,  দেশের যুবসমাজ, কৃষক, আদিবাসীদের অগ্রাহ্য করে প্রধানমন্ত্রী একমাত্র বড় বড় শিল্পপতিদের সাহায্য করতে ব্যস্ত। রাহুল গান্ধী বলেন, মোদী ও তাঁর দল ভারতীয় জনতা পার্টি এখন মন দিয়ে দুটো ভিন্ন ভারত গড়ার কাজে ব্যস্ত। একটা ধনীদের জন্য। আরেকটা গরীবদের জন্য। "অন্যদিকে, কংগ্রেস চিরকাল বিশ্বাস করে এসেছে অখণ্ড ভারতের তত্ত্বে। যেখানে ধনীর ঋণ যেমন ক্ষমা করে দেওয়া হয়, ঠিক একইভাবে ক্ষমা করে দেওয়া গরীবের ঋণও", বলেন রাহুল। 

 

যদিও, মধ্যপ্রদেশের রাজ্য বিজেপি শাখা রাহুল গান্ধীর অভিযোগকে নস্যাৎ করে দিয়ে জানিয়েছে, তিনি সম্পূর্ণ মিথ্যে অভিযোগ করছেন মোদী সরকারের বিরুদ্ধে। মোদী সরকারের আমলে দেশের যুবসমাজের উপকারে লাগার মতো বহু কাজ হয়েছে। যা সব মহল থেকে সমাদরও পেয়েছে। তিনি বহু কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন দেশ জুড়ে। গড়ে তুলেছেন বহু নতুন সংস্থা। গরীব ও আদিবাসীদের জন্যও সৃষ্টি করা হয়েছে বহু প্রকল্প। 

 

নিজের বক্তৃতায় রাহুল গান্ধী বলেন, দেশের যুবসমাজ মোদীকে ভোট দিয়েছিল তাঁর দেওয়া প্রতিশ্রুতির দিকে তাকিয়েই। 

 

কংগ্রেস সভাপতি নির্বাচনী প্রচারে এসেছেন মধ্যপ্রদেশের মালওয়া-নিমার কেন্দ্রে। যা বিজেপির ঘাঁটি হিসেবে পরিচিত। 

 

.