हिंदी में पढ़ें
This Article is From Jan 14, 2020

Hardik Pandya-Natasa Stankovic সমুদ্রের ধারে কী করছেন,দেখুন তো?

বলিউড অভিনেতা নাতাশা স্টানকোভিক আর ভারতীয় ক্রিকেট টিমের সদস্য হার্দিক পান্ডিয়া নতুন বছরের শুরুতেই ভক্তদের জন্য দারুণ একটা উপহার দিয়েছেন ।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

নাতাশা স্টানকোভিক নিজের হবু স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছেন

Highlights

  • নাতাশা স্টানকোভিক আর হার্দিক পান্ডিয়ার রোমান্টিক ছবি ভাইরাল হল
  • সমুদ্রের ধারের হার্দিক পান্ডিয়া এবং নাতাশার ছবি ভাইরাল
  • মিডিয়ায় দারুনভাবে ভাইরাল হচ্ছে ছবিটি
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা নাতাশা স্টানকোভিক আর ভারতীয় ক্রিকেট টিমের সদস্য হার্দিক পান্ডিয়া নতুন বছরের শুরুতেই ভক্তদের জন্য দারুণ একটা উপহার দিয়েছেন । আসলে নতুন বছরে হার্দিক পান্ডিয়া আর নাতাশা নিজেদের বাগদান পর্ব সেরে নিয়েছেন। আর তার পরেই দুজনের জুটি নিয়ে আলোচনার শেষ নেই ।এবার অভিনেতা নাতাশা স্টানকোভিক নিজের হবু স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছেন আর এই ছবিতে সমুদ্রের ধারে দুজনকে দেখা যাচ্ছে বেশ মজা করতে।

ক্রিকেটের নন্দন কাননে অনুষ্কা-ঝুলন, ফ্যান পেজের ছবিতে উৎসাহী নেটিজেনরা


 

নাতাশা আর হার্দিক পান্ডিয়া দুজনের এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হয়েছে। এই ছবিতে অভিনেতাকে দেখা যাচ্ছে কালো রঙের সুইমসুট পরে। নাতাশা ছবিটি শেয়ার করে জানিয়েছেন, ছবিটি পুরনো। আবার হার্দিক পান্ডিয়া ইমোজি দিয়ে কমেন্ট করেছেন এই ছবিটিতে। অভিনেতার এই ছবিতে শুধু যে ভক্তরাই কমেন্ট করছেন তা নয় সেলিব্রিটিরাও প্রচুর কমেন্ট করছেন এই ছবিটিতে আর তাদের প্রতিক্রিয়া দিচ্ছেন।

ছবি শেয়ার করে কেন ইব্রাহিম বললেন 'Excuse Me'?

নাতাশা স্টানকোভিক অভিনয় করার সঙ্গে সঙ্গে একজন নৃত্যশিল্পী, সঙ্গে মডেলিংও করেন তিনি। সত্যাগ্রহ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। যদিও "বিগ বস ৮" এ আর "নাচ বালিয়ে" থেকেই খবরে চলে আসেন তিনি। এছাড়াও বাদশার "ডিজে বালে বাবু" গানেও তাকে দেখা যায়।

দেখুন বলিউড এর আরও খবর

Advertisement
Advertisement