Read in English
This Article is From Jun 04, 2018

কলকাতার কাছে ফ্লাইওভারের দেওয়ালে ধাক্কা মেরে দুমড়েমুচড়ে গেল ফেরারি, মৃত 1

কলকাতা থেকে 30  কিলোমিটারের মধ্যে ন্যাশনাল হাইওয়ে 6’এ একটি ফেরার দুর্ঘটনার কবলে পড়ল। মারা গেলেন এক পুরুষ এবং গুরুতর জখম হলেন এক অল্পবয়সী মহিলা।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

Highlights

  • সূত্র জানিয়েছে, ন্যাশনাল হাইওয়ে 6-এ নিয়ন্ত্রণ হারায় ফেরারিটি।
  • গাড়িটি রাস্তায় ধাক্কা মারায় দুমড়ে যায় চালকের পাশের দরজা।
  • কলকাতা থেকে ঘন্টাখানেক দূরত্বের মধ্যে ঘটেছে এই দুর্ঘটনা।
কলকাতা: কলকাতা থেকে 30  কিলোমিটারের মধ্যে ন্যাশনাল হাইওয়ে 6’এ একটি ফেরার দুর্ঘটনার কবলে পড়ল। মারা গেলেন এক পুরুষ এবং গুরুতর জখম হলেন এক অল্পবয়সী মহিলা। তাঁরা ঘুরতে যাচ্ছিলেন।

দুর্ঘটনাটি ঘটে সকাল 9:30 নাগাদ। ন্যাশনাল হাইওয়ে 6’এ। ডোমজুড়ের পাকুড়িয়া এলাকার সামনে। কলকাতা থেকে ঘন্টা খানেকের পথ। এই হাইওয়ে কলকাতা ও মুম্বাইকে জুড়ে দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতায় ফিরছিলেন তাঁরা। ওই সময় অত্যন্ত দ্রুতগতিতে চলতে গিয়ে ফেরারির চালক নিয়ন্ত্রণ হারান। পুলিশ জানিয়েছে, সম্পূর্ণ ঘটনাটি পরিষ্কারভাবে জানা যাবে ফরেনসিক পরীক্ষার পরে।

দুর্ঘটনার ছবিটি যথেষ্ট প্রভাব ফেলেছে সব মহলেই। গাড়িটি দ্রুতগতিতে চলতে চলতে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ফ্লাইওভারের গায়ে। যার ফলে সম্পূর্ণ দুমড়ে যায় চালকের পাশের দরজা। গাড়ির সামনের দিকটা একটি ইস্পাতপিণ্ডে পরিণত হয় মুহূর্তের মধ্যেই। বনেটের জায়গায় একটি 6’ইঞ্চির ধাতব পাইপ ঝুলছে।

Advertisement
আহত মহিলাকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে।  মৃত এবং আহতের পরিচয় এখনও জানায়নি পুলিশ।
হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দুর্ঘটনার কবলে পড়া ওই দুজনের মধ্যে, যিনি পুরুষ, হাসপতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়। মহিলার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর বয়স 19-এর আশেপাশে।

টু ডোরের ফেরারি ক্যালিফোর্নিয়া টি হার্ড টপ কনভার্টিবল এবং 500 বিএইচপির একটি গাড়ি। এই একই বৈশিষ্ঠ্যের মারুতি সুইফটের বিএইচপি হল 86। দিল্লিতে ফেরারির এই মডেলের দাম 4.4 কোটি টাকার কাছাকাছি।
 
Advertisement
Advertisement