தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 17, 2018

কেরালা সবরিমালা মন্দিরে খবর করতে গিয়ে আক্রান্ত হলেন দুই সাংবাদিক, এনডিটিভিকে বাধা

কেরালা সবরিমালা মন্দিরে খবর করতে গিয়ে  আক্রান্ত  হলেন দুই সাংবাদিক।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • কেরালা সবরিমালা মন্দিরে খবর করতে গিয়ে আক্রান্ত হলেন দুই সাংবাদিক
  • আক্রান্ত দ্য নিউজ মিনিট এবং রিপাবলিক টিভির এই দুই সাংবাদিক
  • সুপ্রিম রায়ের প্রতিবাদেই রণক্ষেত্র সবরিমালা
নিউ দিল্লি :

কেরালা সবরিমালা মন্দিরে খবর করতে গিয়ে  আক্রান্ত  হলেন দুই সাংবাদিক। দ্য নিউজ  মিনিট জানায় তাদের সাংবাদিক সারিথা এস বালানকে আক্রমণের শিকার হতে হয়েছে। আরও বলা হয়েছে সারিথা একটি বাসে করে ঘটনাস্থলে যাচ্ছিলেন। সে সময়  জনা  কুড়ি লোক ওই বাসটিকে ঘিরে ধরে। তাদের মধ্যে  কয়েকজন সারিথাকে বাস থেকে নামিয়ে আনার চেষ্টা করে। বাঁধা  দেওয়ায় গালিগালাজ করা হয়।  শুধু তাই নয় লাথিও মারা হয় তাঁকে।  

টুইটে  রিপাবলিক টিভির দাবি তাদের উপর হামলা করেছেন  100 জন। গাড়ি  ভাঙচুর করা হয়েছে পাশাপাশি দক্ষিণ ভারতের ব্যুরো চিফ পুজা প্রসন্নকেও আক্রমণ করা  হয়েছে। মাত্র  কয়েক দিন আগে সুপ্রিম কোর্ট জানায় কেরালার আয়াপ্পা ভগবনানের এই মন্দিরে  সব বয়সের মহিলারাই ঢুকতে  পারবেন।  কোনও রকম  অপ্রীতিকর পরিস্থিতি  যাতে  তৈরি না হয় তা নিশ্চিত করতে তৎপর প্রশাসন।

 

এছাড়া  সিএনএন নিউজ  18 এবং  আজতক-কে  নিশানা করা হয়।  সম্প্রচারের মাঝ পথে  বাধা পায় এনডিটিভি। রিপোর্টার স্নেহা ম্যারি কোশি ও  এবং চিত্র সাংবাদিক এসপি বাবুকে হেনস্থা করা হয়। এমনকী তাঁদের ঘটনাস্থল থেকে  সরে  যেতেও বলা হয়।

 

 

Advertisement

সম্প্রচারের মাঝ পথে  বাধা পায় এনডিটিভি। রিপোর্টার স্নেহা ম্যারি কোশি ও  এবং চিত্র সাংবাদিক এসপি বাবুকে হেনস্থা করা হয়। এমনকী তাঁদের ঘটনাস্থল থেকে  সরে  যেতেও বলা হয়।         

Advertisement