This Article is From Apr 30, 2019

শাস্তি পেয়েও নিশ্চিন্তে দায়িত্ব পালন করবেন ড্রাগ পাচারে অভিযুক্ত নেস ওয়াদিয়া

নেস ওয়াদিয়া ব্রিটানিয়া ইন্ডাস্ট্রিজ, বম্বে ডাইং, গো এয়ার এবং ওয়াদিয়া টেকনো ইঞ্জিনিয়ারিং সার্ভিসেসের মতো কোম্পানির পরিচালক

শাস্তি পেয়েও নিশ্চিন্তে দায়িত্ব পালন করবেন ড্রাগ পাচারে অভিযুক্ত নেস ওয়াদিয়া

গত মাসেই উত্তর জাপানের দ্বীপ হোক্কাইডোর নিউ চিটোস বিমানবন্দরে নেস ওয়াদিয়াকে গ্রেফতার করা হয়েছিল।

মুম্বাই:

ড্রাগ সেবন ও ড্রাগ পাচারের অভিযোগে বিখ্যাত ওয়াদিয়া গ্রুপের শিল্পপতি নেস ওয়াদিয়াকে (Industrialist Ness Wadia) জাপানের একটি আদালতে শাস্তি দেওয়ার পরেও বিশেষ বদল হচ্ছে না তাঁর কাজের তালিকায়। ওয়াদিয়া গ্রুপের এক বিবৃতিতে বলা হয়, এই শাস্তি নেসকে তাঁর কোনও দায়িত্ব পালনে প্রভাবিত করবে না।

ফাইন্যান্সিয়াল টাইমস জানিয়েছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্রাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাবের সহ মালিক, শিল্পপতি নুসলি ওয়াদিয়ার ছেলে ৪৭ বছর বয়সী নেস ওয়াদিয়া জাপানে ছুটি কাটাতে গিয়ে ড্রাগ পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত হন। উত্তর জাপানের পাহাড়ি দ্বীপ হোক্কাইডোর রাজধানী সাপ্পোরের একটি আদালত তাকে দুই বছরের কারাদন্ড দেয়, যা পরে পাঁচ বছর স্থগিত করা হয়েছিল। 

ইয়েতির ইতিবৃত্ত! ইয়েতি আসলে কে? হিমালয়ের পশু না মানুষ নাকি স্রেফ কল্পনা?

ওয়াদিয়া গ্রুপের একজন মুখপাত্র বলেন, “রায় একেবারে স্পষ্ট। এটি একটি স্থগিত বাক্য। সুতরাং এটি নেস ওয়াদিয়ার দায়িত্বের উপর কোনও প্রভাব ফেলবে না এবং তিনি যে ভূমিকা পালন করেছেন সেটিই চালিয়ে যাবেন। দলের মধ্যে এবং বাইরে তাঁর ভূমিকা অপরিবর্তিত থাকবে।"

গত মাসেই উত্তর জাপানের দ্বীপ হোক্কাইডোর নিউ চিটোস বিমানবন্দরে নেস ওয়াদিয়াকে গ্রেফতার করা হয়েছিল। তিনি মাদক বহন করছিলেন সেকথা স্বীকারও করেন। প্রায় ২৫ গ্রাম ক্যানাবিস রেজিন তাঁর কাছ থেকে উদ্ধার করা হয়, কিন্তু তিনি পালটা যুক্তি দেন যে এই ড্রাগ তিনি ব্যক্তিগত ব্যবহারের জন্যই সঙ্গে নিয়ে ঘুরছিলেন। 

ছয় বছরের শিশু কন্যাকে খুন করে, মৃতদেহের সঙ্গেই যৌন তাণ্ডব চালাল চৌকিদার

নেস ওয়াদিয়া ব্রিটানিয়া ইন্ডাস্ট্রিজ, বম্বে ডাইং, গো এয়ার এবং ওয়াদিয়া টেকনো ইঞ্জিনিয়ারিং সার্ভিসেসের মতো কোম্পানির পরিচালক।

.