This Article is From Jun 28, 2020

রিয়েল লাইফের ফিল্ড মার্শালকে শ্রদ্ধা জানালেন রিল লাইফের শাম মানেকশ, দেখুন ছবি

শনিবার ছিল প্রয়াত এই সেনাকর্তার মৃত্যুবার্ষিকী। সেদিন একটা ভিডিও ইনস্টা গ্রামে পোস্ট করেন ভিকি কৌশল।

রিয়েল লাইফের ফিল্ড মার্শালকে শ্রদ্ধা জানালেন রিল লাইফের শাম মানেকশ, দেখুন ছবি

ফিল্ড মার্শাল শাম মানেকশয়ের চরিত্রে ভিকি কৌশল। (সৌজন্য: vickykaushal09)

হাইলাইটস

  • ফিল্ড মার্শাল শাম মানেকশ-কে শ্রদ্ধা জানালেন ভিকি কৌশল
  • ৭১ যুদ্ধের নায়কের বায়োপিকে নাম ভূমিকায় ভিকি কৌশল
  • ফিল্ড মার্শালের একটা ভিডিও পোস্ট করেন ভিকি
মুম্বই:

১৯৭১ যুদ্ধের হিরো শাম মানেকশ। মেঘনা গুলজার পরিচালিত (Biopic director Meghna Gulzar) তাঁর বায়োপিকে কেন্দ্রীয় চরিত্র ভিকি কৌশল। এবার তাই রিল লাইফের ফিল্ড মার্শাল, বাস্তবের ফিল্ড মার্শাল শ্রদ্ধা জানালেন। শনিবার ছিল প্রয়াত এই সেনাকর্তার (Sham Manekshaw) মৃত্যুবার্ষিকী। সেদিন একটা ভিডিও ইনস্টা গ্রামে পোস্ট করেন ভিকি কৌশল (Vicky Kaushal paid tribute)। আর্কাইভ থেকে সংগ্রহ করা সেই ভিডিওতে ফিল্ড মার্শালের নানা কীর্তি ও কর্মকাণ্ড ফুটে উঠেছে। সেই ভিডিওর সঙ্গে ছবিতে নিজের লুকস শেয়ার করেন ভিকি। তিনি লেখেন, "দেশের অন্যতম অকুতোভয় ফিল্ড মার্শালের কাহিনি। এই যাত্রা স্মরণীয় হবে।"

দেখুন ভিকি কৌশলের সেই পোস্ট:  

একবছর আগেও তাঁর মৃত্যুবার্ষিকীতে এই ছবির প্রথম লুক প্রকাশ করেছিলেন ভিকি কৌশল। তিনি লিখেছিলেন, আমি নিজেকে গর্বিত ও সম্মানিত মনে করছি। এমন একজন সাহসী দেশপ্রেমীর জীবনকে সেলুলয়েডে তুলে ধরব। এটা আমার বা প্রাপ্তি। দেশের প্রথম ফিল্ড মার্শাল নাম মানেকশয়ের মৃত্যুবার্ষিকীতে তাঁকে শ্রদ্ধা ও স্মরণ। দেখুন সেই পোস্ট:

এর আগে মেঘনা গুলজার পরিচালিত রাজি ছবিতেও ছিলেন ভিকি কৌশল। জাতীয় পুরস্কার প্রাপ্ত উরি: দা সার্জিক্যাল স্ট্রাইকের কেন্দ্রীয় চরিত্রও ভিকি কৌশল। 

.