This Article is From Aug 16, 2018

ভাইরাল ভিডিও: দেখুন স্বাধীনতা দিবসের দিনের এক মর্মান্তিক ঘটনা

ড্রেন থেকে আসা  একটা গোঙানি শুনে গীতার মনে হয়েছিল যে, হয়তো কোনো পশুর ছোট বাচ্চা আটক পরে গেছে ড্রেনের আবর্জনার মধ্যে

ভাইরাল ভিডিও: দেখুন স্বাধীনতা দিবসের দিনের এক মর্মান্তিক ঘটনা

ড্রেন থেকে বেরলো সদ্যজাত শিশু পুত্র

হাইলাইটস

  • কেন সে দৌড়ে গেছিল?
  • কেন ড্রেনের ভেতরে চোখ যেতেই তার দু-চোখ জলে ভরে গেছিল?
  • গলায় তখনও umbilical cord জড়ানো ছিল।
চেন্নাই:

যে সময় সারা ভারত বাহাত্তর তম স্বাধীনতা দিবস পালনের জন্য মেতে উঠেছিল, সেই সময় গীতা তার বাড়ির পাশের নোংরা ড্রেন থেকে এমন কিসের আওয়াজ পেয়েছিল? কেন সে দৌড়ে গেছিল? কেন ড্রেনের ভেতরে চোখ যেতেই তার দু-চোখ জলে ভরে গেছিল? এই বিভিন্ন প্রশ্নের উত্তর পাওয়ার জন্য তামিলনাড়ুর রাজধানী চেন্নাই-এর একটা ঘটনার দিকে আপনাদের চোখ রাখতে হবে। ড্রেন থেকে আসা  একটা গোঙানি শুনে গীতার মনে হয়েছিল যে, হয়তো কোনো পশুর ছোট বাচ্চা আটক পরে গেছে ড্রেনের আবর্জনার মধ্যে, কিন্তু ড্রেনের ভেতরে চোখ যেতেই সে আতঙ্কে চিৎকার করে ওঠে, আশেপাশে থাকা লোকেরাও জমায়েত হয় তার চিৎকারে, এ দৃশ্য দেখে সকলেরই যেন পায়ের তলার মাটি সরে গেছিল, গীতা বের করে এনেছিল একটা সদ্যজাত শিশু পুত্রকে, যার গলায় তখনও umbilical cord জড়ানো ছিল।

 

গীতা সেই সদ্যজাত বাচ্চাটির গলা থেকে সঙ্গে-সঙ্গে এই  umbilical cord খুলে তাকে পরিষ্কার করে স্নান করায়।কিন্তু তখনও পর্যন্ত বাচ্চাটার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল, পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার জানায় যে বাচ্চাটি একদম সুস্থ আছে। 

গীতা একজন গৃহিনী, তিনি জানিয়েছেন যে, ''আমি ওর নাম রেখেছি ''সুঁতিরম'' (স্বতন্ত্র), কারন ও স্বাধীনতা দিবসের দিনে আমার কোলে এসেছে..ও বাঁচার স্বাধীনতা লাভ করেছে, সেটা ভেবেই আমার খুব ভালো লাগছে। 

 সেই সাথেই দেখুন দেশের পরিস্থিতির আর একটা ভিডিও: 

.