This Article is From Dec 04, 2019

প্রেম করে বিয়ের ২০ দিন পরেই অস্বাভাবিক অবস্থায় মৃতদেহ উদ্ধার তরুণীর!

প্রেম করেই কার্তিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অন্নপূর্ণা পূর্ণিমা। মঙ্গলবার রাতে সনাথনগর থানার রামরাও নগরে তাদের ভাড়া নেওয়া ফ্ল্যাটেই মৃত অবস্থায় পাওয়া যায় তরুণীকে।

প্রেম করে বিয়ের ২০ দিন পরেই অস্বাভাবিক অবস্থায় মৃতদেহ উদ্ধার তরুণীর!
হায়দরাবাদ:

মাত্র দিন কুড়ি আগেই বিয়ে, আর সেই রেশ কাটতে না কাটতেই সদ্য বিবাহিতার মৃতদেহ উদ্ধার হল তাদেরই বাড়ির ভেতরে। বহুজাতিক সংস্থার কর্মী ওই তরুণীকে সন্দেহজনক পরিস্থিতিতে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে বুধবার জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, মাত্র ২০ দিন আগেই দশারি কার্তিকের সঙ্গে বিয়ে করেন তরুণী অন্নপূর্ণা। প্রেম করেই কার্তিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অন্নপূর্ণা পূর্ণিমা। মঙ্গলবার রাতে সনাথনগর থানার রামরাও নগরে তাদের ভাড়া নেওয়া ফ্ল্যাটেই মৃত অবস্থায় পাওয়া যায় তরুণীকে।

তেলেঙ্গানায় গণধর্ষণ ও খুনের ঘটনার শুনানি হবে ফাস্ট-ট্র্যাক কোর্টে

পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং এই ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরেই তদন্তের গতিপ্রকৃতি আরও নির্দিষ্ট করা যাবে বলেই পুলিশ সূত্রের খবর। যদিও এই মৃত্যুর জন্য কার্তিকের দিকেই অভিযোগের আঙুল তুলেছে অন্নপূর্ণার পরিবার। বুধবার কার্তিকের বিরুদ্ধে অভিযোগ করে মৃতর আত্মীয়স্বজনরা থানায় বিক্ষোভ প্রদর্শনও করেন। পুলিশকে যথাযোগ্য ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা।

সূত্রের খবর, স্থানীয় এক ব্যবসায়ীর কন্যা ছিলেন অন্নপূর্ণা। অন্নপূর্ণা তার বাবা-মায়ের ইচ্ছার বিরুদ্ধে গিয়েই কার্তিককে বিয়ে করেছিলেন বলেও জানা গিয়েছে। হায়দরাবাদে একটি বহুজাতিক সংস্থার হয়ে কাজ করছিলেন অন্নপূর্ণা।

পুলিশ জানিয়েছে যে সন্দেহজনকভাবে মৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ বিশদে তদন্ত শুরু করেছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.