This Article is From Dec 30, 2019

শীতের মজা লুঠতে ঘরের কাছেই দু’মাস জমিয়ে করুন পিকনিক

যাঁরা নানা কারণে দূরে যেতে পারছেন না তাঁদের কী হবে? আগামী শীত তো আবার নতুন বছরের শেষে। বছরশেষের আনন্দ কি অধরাই থাকবে?

শীতের মজা লুঠতে ঘরের কাছেই দু’মাস জমিয়ে করুন পিকনিক

পিকনিক মুডে নিক্কো পার্কে

কলকাতা:

শীত পড়লেই আনন্দপ্রিয় বাঙালি দূর-দূরান্তে চলে যায় পিকনিক করতে। সপরিবারে, সবান্ধবে। শীতের রোদ, কমলালেবুর কোয়া, জয়নগরের মোয়া, নলেন গুড়ের সন্দেশ, ডিম সেদ্ধ, কেক-কুকিজ মাস্ট পিকনিকের খাদ্য তালিকায়। যাঁরা নানা কারণে দূরে যেতে পারছেন না তাঁদের কী হবে? আগামী শীত তো আবার নতুন বছরের শেষে। বছরশেষের আনন্দ কি অধরাই থাকবে? তাঁদের কথা ভেবে Nicco Park-র পার্কের আয়োজন Picnicco Day Out Packages। অন্তত যাতে ঘরের কাছেই হইহই করে পিকনিকের মজায় মাততে পারেন শহরবাসী। এবং এই মজা শুধুই এক-দু'দিনের জন্য নয়। ডিসেম্বর থেকে শুরু হওয়ায় এই বিশেষ সুযোগ মিলবে ফেব্রুয়ারি পর্যন্ত। এমন খুশির খবর শহরবাসীকে জানালেন পার্কের ম্যানেজিং ডিরেক্টর Abhijit Dutta.  

cflou7go

সকাল সাড়ে দশটা থেকে বিকেল সাড়ে চারটে পর্যন্ত বিনোদন পার্ক খোলা থাকবে সপ্তাহের সাতদিন। পিকনিকের স্বাদ আনতে দলবেঁধে ২৫ জন হুল্লোড়ে মাততে পারবেন এখানে। চড়তে পারবেন ৪৮টি রাইড এবং ভেজ-নন ভেজ খাবার খেতে পারবেন মাত্র ৮০০ টাকা খরচ করলেই। যাঁরা রাইড কম চড়তে চান তাঁরা ১৩টি রাইড এবং বাকি সব সুযোগ পাবেন মাত্র ৫০০ টাকায়। মাথাপিছু GST ট্যাক্স আলাদা।

s48krjm

এই আনন্দ নিজের মতো করে খুঁজে নিতে চাইলে  ‘Winter Offer' package-এ মাথাপিছু দেড়শো এবং ৫০০ টাকা দিয়ে যেতেই পারেন পার্কে। প্রথম ফি-তে খাবার ছাড়াও পাবেন ১৩টি রাইড চড়ার সুযোগ। দ্বিতীয়টিতে ৪৮টি রাইড চড়তে পারবেন। বুকিং করতে হবে অনলাইনে www.niccoparks.com। ‘Happy Hours' package-এ এই দু-টি সুযোগ পাবেন ৪৯ টাকা এবং ৩৪৯ টাকায়। এই প্যাকেজ চালু হয়েছে বিকেল ৪-টে থাকে। এছাড়া রয়েছে ওয়াটার পার্ক। 'Festival of Magical Panda Lights from China'-এ দেখা যাবে চিনা সংস্কৃতি। সারা বছর সকাল সাড়ে দশটা থেকে সন্ধে সাড়ে সাতটা পর্যন্ত খোলা থাকলেও ৬ জানুয়ারি পর্যন্ত নিক্কো পার্কের দরজা সবার জন্য খোলা সকাল দশটা থেকে রাত ৮টা পর্যন্ত।

.