Read in English
This Article is From Jun 11, 2018

মেয়াদোত্তীর্ণ বিয়ার পরিবেশন করতে গিয়ে চিহ্নিত হল দিল্লির ন'টি জনপ্রিয় স্থান

দিল্লির বসন্ত বিহার, রাজৌরি গার্ডেন, সাকেত, নিউ ফ্রেন্ডস কলোনি, পাঞ্জাবি বাগ, লক্ষ্মী নগর, কনট প্লেস এবং জনকপুরি অঞ্চলের রেস্তোরাঁ কাম বারে তল্লাশি চালিয়ে সময়সীমা পেরিয়ে যাওয়া বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে

Advertisement
অল ইন্ডিয়া

214 টার মধ্যে 94 টা পানশালাকে এখনও পর্যন্ত সনাক্ত করা সম্ভব হয়েছে (প্রতিনিধিত্বমূলক)

Highlights

  • বারগুলি রয়েছে হজ খাস, নিউ ফ্রেন্ডস কলোনি এবং কনট প্লেসে
  • আচমকা পরিদর্শনের সময় যথেষ্ট অনিয়ম নজরে এসেছে
  • বিয়ারের বোতলের গায়ে লাগানো লেবেলেই সময়সীমা সম্বন্ধে উল্লেখ করা থাকে
নিউ দিল্লী: শহরের কোনও বার বা ক্লাবে বসে নিজের প্রিয় ব্র‍্যান্ডের বিয়ারে চুমুক দিয়ে আস্বাদন করছেন তার স্বর্গীয় স্বাদ। কেমন হবে, যদি ওই সময় জানতে পারেন আপনার চুমুক দেওয়া বিয়ারটি তার মেয়াদ উত্তীর্ণ করে ফেলেছে! দিল্লির বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে এমনই বহু মেয়াদ পেরিয়ে যাওয়া বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে।

2017 সালের 19 অগস্ট থেকে 2018 সালের 13 এপ্রিলের মধ্যে  দিল্লির হজ খাস, নিউ ফ্রেন্ডস কলোনি, কনট প্লেসের বেশ কিছু জায়গায় আচমকা হানা দিয়ে আবগারি দফতর বোতলগুলি উদ্ধার করে।

দিল্লি বিধানসভায় আপ বিধায়ক বিশেষ রবির প্রশ্নের লিখিত জবাব দিয়ে আবগারি দফতর জানায় তাদের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ 214'টি পাব, বার এবং রেস্তোরাঁতে তল্লাশি চালিয়েছিল গত বছর। তাদের মধ্যে 94'টি স্থান আবগারি আইন ভঙ্গ করেছে বলে খবর পাওয়া গিয়েছে।

Advertisement
বিধানসভায় দেওয়া তথ্য অনুযায়ী, দিল্লির বসন্ত বিহার, রাজৌরি গার্ডেন, সাকেত, নিউ ফ্রেন্ডস কলোনি, পাঞ্জাবি বাগ, লক্ষ্মী নগর, কনট প্লেস এবং জনকপুরি অঞ্চলের রেস্তোরাঁ কাম বারে তল্লাশি চালিয়ে সময়সীমা পেরিয়ে যাওয়া বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে। যে বোতলগুলি তল্লাশির সময় ক্রেতাদের পরিবেশন করা হচ্ছিল।

বিয়ারের বোতলের গায়ে লাগানো লেবেলেই সাধারণত সংশ্লিষ্ট বোতলটির মেয়াদের সময় সীমা পরিষ্কারভাবে লিখে দেওয়া থাকে, যাতে তা নিরাপদে পান করা যায়।

Advertisement

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement