This Article is From Aug 01, 2019

অসুস্থ মন্ত্রী নীতিন গড়কড়ি, জাতীয় সঙ্গীতের সময় মাথা ঘুরে যাওয়ায় বসতে হল মঞ্চেই

এদিন অনুষ্ঠানে মঞ্চে জাতীয় সঙ্গীতের সময় দাঁড়িয়েছিলেন বাষট্টি বছর বয়সী কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু তারপরই অচৈতন্য হয়ে পড়েন তিনি।

অসুস্থ মন্ত্রী নীতিন গড়কড়ি, জাতীয় সঙ্গীতের সময় মাথা ঘুরে যাওয়ায় বসতে হল মঞ্চেই

কেন্দ্রীয় সড়ক মন্ত্রী অনুষ্ঠানে সম্মানীয় অতিথি হিসাবে নিমন্ত্রিত ছিলেন

সোলাপুর, মহারাষ্ট্র:

অনুষ্ঠানে গিয়ে ফের অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয়মন্ত্রী নীতিন গড়কড়ি (Nitin Gadkari)। অসুস্থ বোধ করায় জাতীয় সঙ্গীতের সময়ও দাঁড়িয়ে থাকতে পারেননি তিনি। শারীরিক কারণেই সেই সময় বসেছিলেন তিনি। বৃহস্পতিবার মহারাষ্ট্রের পুণ্যশ্লোক অহল্যাদেবী সোলাপুর বিশ্ববিদ্যালয়ে (Punyashlok Ahilyadevi Holkar Solapur University) এক অনুষ্ঠান ছিল। কেন্দ্রীয় সড়ক মন্ত্রী সেখানেই সম্মানীয় অতিথি হিসাবে নিমন্ত্রিত ছিলেন। অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই শারীরিক অস্বস্তিবোধ করতে থাকেন কেন্দ্রীয় মন্ত্রী গড়কড়ি। ধীরে ধীরে তার মাত্রা বেড়ে যায়। শারীরিক অসুস্থতার কারণে তাঁকে জোর করে বসানো হয়। 

উন্নাও ধর্ষণ কাণ্ডের প্রধান অভিযুক্ত বিধায়ক কুলদীপ সিংহ সেঙ্গারকে বহিষ্কার বিজেপির

মন্ত্রীরই সহযোগীর কথানুযায়ী, গলায় সংক্রমণ হয়েছে নিতিন গড়কড়ির। সেই কারণেই আ্যান্টিবায়োটিক (antibiotic) ওষুধ খেতে হচ্ছে তাঁকে। বুধবার রাত থেকে চালু হয়েছে সেই ওষুধ। যার ডোজ সংক্রন্ত সমস্যার জেরেই এই কাণ্ড বলে মনে করা হচ্ছে।

এদিন অনুষ্ঠানে মঞ্চে জাতীয় সঙ্গীতের সময় দাঁড়িয়েছিলেন বাষট্টি বছর বয়সী কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু তারপরই অচৈতন্য হয়ে পড়েন তিনি। ভিডিও ফুটেজে জ্ঞান হারিয়ে বাঁ দিকে হেলে পড়তে দেখা যায় মন্ত্রীকে। অবশ্য নিরাপত্তারক্ষীদের সহযোগীতায় বিপদের হাত থেকে রক্ষা পান গড়কড়ি। তাঁকে বসানো হয় চেয়ারে।  

মন্ত্রীর সহযোগী সংবাদ সংস্থাকে পিটিআই দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সোলাপুরের মেডিক্যাল অফিসার কেন্দ্রীয় সড়ক যোগযোগ মন্ত্রীকে চিকিৎসা করেছেন। গরম ও আ্যান্টিবায়োটিকের কারণে মন্ত্রী অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে চিকিৎসক জানিয়েছেন বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। রক্তচাপ ও রক্তে শর্করার পরিমাণও স্বাভাবিক। গলার সংমক্রমণ কমাতে কড়া ডোজের আ্যান্টিবায়োটিকের কারণেই এই অবস্থা হয়েছে বলে মনে করছেন চিকিৎসক। এরপর পুণেতে মন্ত্রীর আরেকটি অনুষ্ঠানে যাওয়ার কথা। সেখানে মন্ত্রীর যেতে কোনও বাধা নেই বলে জানিয়েছেন চিকিৎসক। দাবি নীতিন গড়কড়ির সহযোগীর। 

শুক্রবার কুলভূষণ যাদবকে কনস্যুলার অ্যাক্সেস দিল পাকিস্তান

এই প্রথম নয়। এর আগেও দু ‘বার অনুষ্ঠানে গিয়ে অচৈতন্য হয়ে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি।(Nitin Gadkari) অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই অসুস্থ হয়ে পড়েছিলেন মন্ত্রী। গত বছর ডিসেম্বরে মহারাষ্ট্রের কৃষি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তণ অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন নীতিন গড়কড়ি (Nitin Gadkari)। সেবারও জাতীয় সঙ্গীত বেজে ওঠার সঙ্গে সঙ্গে জ্ঞান হারান কেন্দ্রীয় মন্ত্রী।

চলতি বছর এপ্রিলে লোকসভা ভোটের প্রচারচলাকালীনও জ্ঞান হারান মন্ত্রী। আহমেদনগরের শিরধির কাছে প্রচারে বেরিয়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি। শিবসেনা প্রার্থী সদাশিব লোখাণ্ডের হয়ে প্রচার করছিলেন নীতিন গড়কড়ি।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.