Read in English
This Article is From Mar 07, 2019

বিরোধীরা নয় মোদী-ই ‘পাকিস্তানের পোস্টার বয়’, কটাক্ষ কংগ্রেস সভাপতির

বিজেপি বিরোধী মহাজোটকে(Mahagatbandhan)  একাধিকবার  কটাক্ষ  করেছেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(PM Modi)। পাক  অধিকৃত  কাশ্মীরে এয়ার  স্ট্রাইক(IAF Strike) নিয়ে প্রশ্ন তোলায় বিরোধীদের পাকিস্তানের পোস্টার বয় পর্যন্ত বলেছেন প্রধানমন্ত্রী(PM)।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • বিজেপি বিরোধী মহাজোটকে একাধিকবার কটাক্ষ করেছেন প্রধানমন্ত্রী
  • বিরোধীদের পাকিস্তানের পোস্টার বয় পর্যন্ত বলেছেন প্রধানমন্ত্রী মোদী
  • এবার তাঁর কথা তাঁকেই ফিরিয়ে দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী
নিউ দিল্লি :

বিজেপি বিরোধী মহাজোটকে ( Grand Alliance)   একাধিকবার  কটাক্ষ  করেছেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) । পাক  অধিকৃত  কাশ্মীরে এয়ার  স্ট্রাইক (Air Strike) নিয়ে প্রশ্ন তোলায় বিরোধীদের পাকিস্তানের  পোস্টার বয়  পর্যন্ত বলেছেন প্রধানমন্ত্রী। আর এবার  তাঁর  কথা তাঁকেই ফিরিয়ে দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi)। তিনি বললেন আমরা নই তিনিই পাকিস্তানের পোস্টার বয়। পাঠানকোট বায়ুসেনা ঘাঁটিতে আক্রমণের পর প্রধানমন্ত্রী আইএসআইকে এ দেশে এসে তদন্ত করার অনুমতি দেন। শুধু তাই নয় মোদী নিজের শপথ গ্রহণ অনুষ্ঠানে নওয়াজ শরিফ (পাকিস্তানের তৎকালীন প্রধানমন্ত্রী)-কে আমন্ত্রণ জানিয়েছিলেন। তাই বোঝাই যাচ্ছে  আমরা নই  প্রধানমন্ত্রী নিজে পাকিস্তানের পোস্টার বয়।     

জম্মুর বাস স্ট্যান্ডে গ্রেনেড হানা, কমকরে ২৬ জন আহত হয়েছেন বলে আশঙ্কা

পুলওয়ামায়(Pulwama) জঙ্গি হামলার পর পাক অধিকৃত কাশ্মীরে আঘাত হানে ভারতীয় বায়ুসেনা(Indian Air Force)।  কেন্দ্রীয়  সরকার দাবি করে ওই স্ট্রাইকে বহু জঙ্গির  মৃত্যু হয়েছে। বিরোধীদের দাবি স্ট্রাইক যে হয়েছে তার  প্রমাণ দিক ভারত। এমন কথা উঠছে তার কারণ পাকিস্তান দাবি  করেছে  তেমন কোনও ঘটনা ঘটেনি। এটাকে হাতিয়ার করেই মোদী একাধিক বার দাবি করেছেন বিরোধীরা পাকিস্তানের সুরে  সুর মেলাচ্ছেন। বিরোধীদের বক্তব্যে লাভ হচ্ছে পাকিস্তানের। এই বক্তব্যকেই  আজ খারিজ করে দিলেন রাহুল।

  .  

এর আগে  বিরোধী শিবরকে একযোগে  আক্রমণ করে বুধবার মোদী বলেন, ভারতীয় বায়ু সেনার আঘাতে দেশের কারও কারও চোট  লেগেছে। যারা  মহাজোট করেছেন তাদের আচরণ পাকিস্তানের পোস্টার বয়ের মতো। তারা দেশের মানুষকে ভুলপথে পরচালিত করছে, আমাদের সেনা বাহিনীকেও  আপমান করেছে।

Advertisement

রাফাল নিয়ে বাইপাস সার্জারি করেছেন মোদী, প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন রাহুল

স্ট্রাইক  প্রসঙ্গে  নীরবতা ভঙ্গ করেছেন জনা কয়েক কেন্দ্রীয় মন্ত্রী। তার মধ্যে আছে  প্রতিরক্ষা  মন্ত্রী নির্মলা সীতারমণ এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং ভি কে সিং।  নির্মলা বলেন, বিদেশ সচিব  ঘটনার ব্যাখ্যা  দিয়েছেন। সেটাই ভারতের বক্তব্য। আদতে বিদেশ সচিব বিজয় গোখলে মৃত জঙ্গির সংখ্যা নির্দিষ্ট করেননি। শুধু বলেছেন বড় সংখ্যক জঙ্গির মৃত্যু হয়েছে।  অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রীও আক্রমণ করেছেন বিরোধীদের। তিনি বলেছেন,সরকারি সংস্থার রিপোর্ট বলছে জইশ ঘাঁটিতে  তিনশোটিরও বেশি মোবাইল চালু  ছিল।  সেগুলি কি তাহলে গাছেরা ব্যবহার করত? এর আগে বিজেপি সভাপতি অমিত শাহ বলে দিলেন স্ট্রাইকে ২৫০ জনেরও বেশি  জঙ্গিকে নিকেশ করা গিয়েছে। তাঁর আগে  সরকার পক্ষের কেউ সংখ্যা নির্দিষ্ট করেননি।

Advertisement

 

Advertisement