Read in English
This Article is From Aug 17, 2018

নিরাপত্তারক্ষীদের সঙ্গে তীব্র বচসা, গুরগাঁওতে মৃত প্রবাসী ভারতীয়

ওই ব্যবসায়ীর নাম সোমোউ বালায়া। একটি বেসরকারি নিরাপত্তা সংস্থার নিরাপত্তারক্ষী প্রদীপ সিং ও তার সহকারী মানিক খোসলার সঙ্গে উত্তপ্ত বচসায় জড়িয়ে পড়েন ওই প্রবাসী ভারতীয় ব্যবসায়ী।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

ঘটনার তদন্তে নেমে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গুরগাঁও:

গুরগাঁওয়ের ডিএলএফ ফেজ টু টাউনশিপে এক মর্মান্তিক ঘটনার প্রভাবে মৃত্যু হল এক প্রবাসী ব্যবসায়ীর। পুলিশ জানিয়েছে, পঞ্চাশ বছর বয়সী ওই ব্যক্তির ওপর হামলা চালায় দুজন। তার ফলেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। ওই দুজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

ওই ব্যবসায়ীর নাম সোমোউ বালায়া। একটি বেসরকারি নিরাপত্তা সংস্থার নিরাপত্তারক্ষী প্রদীপ সিং ও তার সহকারী মানিক খোসলার সঙ্গে উত্তপ্ত বচসায় জড়িয়ে পড়েন ওই প্রবাসী ভারতীয় ব্যবসায়ী। সুত্রের খবর অনুযায়ী, ওই ব্যবসায়ী হাঁটতে বেরোবেন বলে রাস্তার নির্দেশ জানার জন্য ওই দুজনকে প্রশ্ন করেছিলেন। ঘটনাটি ঘটে ডিএলএফ ফেজ টু’এর পি ব্লকে।

“তদন্ত করে জানা গিয়েছে, ওই প্রবাসী ব্যবসায়ী সোমোউ বালায়ার টেক্সাসে একটি আইটি সংস্থা রয়েছে। রাস্তার নির্দেশ জানা নিয়ে বচসায় জড়িয়ে পড়েন তিনি 46 বছর বয়সী প্রদীপ সিংহ এবং 26 বছর বয়সী মানিক খ‌সলার সঙ্গে। বালায়া ভেবেছিলেন ওই দুই রক্ষী তাঁকে ভুল নির্দেশ দিচ্ছেন”, বলেন গুরগাঁও পুলিশের এক অফিসার সুভাস বোকান।

Advertisement

তর্ক ক্রমশ হাতাহাতির দিকে এগোতে থাকে।

“তীব্র বচসার মধ্যে হৃদরোগে আক্রান্ত হন বালায়া। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁকে ‘মৃত’ বলে ঘোষণা করা হয়”, বলেন ওই অফিসার।

Advertisement

গতকাল ওই ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে প্রদীপ সিংহ ও মানিক খোসলাকে গ্রেফতার করে পুলিশ।

“তাঁর ছেলেকে নিয়ে সাঁতারের ক্লাসে যাচ্ছিলেন সোমোউ বালায়া। তাই পথনির্দেশ চেয়েছিলেন ওই দুই নিরাপত্তারক্ষীর কাছে”, বলেন ওই অফিসার।  

Advertisement

গত পঁচিশ বছর ধরে আমেরিকা নিবাসী সোমোউ বালায়া প্রতি বছর গ্রীষ্মে এই দেশে আসেন। 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement