Read in English
This Article is From May 21, 2018

দিল্লীগামী বিমানে মহিলার সামনে হস্তমৈথুন করার অভিযোগে গ্রেপ্তার এনআরআই

একজন মহিলা দিল্লী পুলিশকে ফোন করে বিমানে তাঁর সহযাত্রীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেন

Advertisement
অল ইন্ডিয়া Translated By

পুরুষ যাত্রীটি রাশিয়ান পাসপোর্টধারী একজন ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তি (রিপ্রেসেন্টেশনাল)

নিউ দিল্লী : 58 বছরের এক রাশিয়ান পাসপোর্টধারী এনআরআই-কে ইস্তানবুল থেকে আসা বিমানে এক ভারতীয় মহিলার পাশে বসে হস্তমৈথুন করার অভিযোগে দিল্লী এয়ারপোর্ট থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে(আইজিআই) সিকিউরিটি কন্ট্রোল রুমকে এই বিষয়ে এই দিন অনেক আগেই জানানো হয়েছে যে তুর্কি এয়ারলাইনের বিমানের একজন ‘অবাধ্য যাত্রী’-কে দিল্লীতে নিয়ে আসা হচ্ছে।

সিআইএসএফ-এর এক আধিকারিক, যিনি এয়ারপোর্টে নিরাপত্তার দায়িত্বে থাকেন, বিমানটি (টিকে-716) ল্যান্ড করার আগেই জানতে পারেন যে বিমানে একজন ভারতীয় মহিলা দিল্লী পুলিশকে ফোন করে তাঁর সহযাত্রীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন।  

“আমরা জানতে পারি, সেই পুরুষ যাত্রীটি, রাশিয়ান পাসপোর্টধারী একজন এনআরআই, বিমানে সেই মহিলার পাশে বসে ইচ্ছাকৃতভাবে নিজের ট্রাউজারের চেইন খুলে মহিলার সামনেই হস্তমৈথুন করতে শুরু করেন”, এক উচ্চপদস্থ আধিকারিক জানান।  

Advertisement
মহিলাটি কেবিন ক্রু-তে অভিযোগ জানালে, ওই পুরুষ যাত্রীকে অন্যত্র পাঠিয়ে দেওয়া হয়, তিনি একথাও জানান।

এয়ারপোর্টের টার্মিনাল III এর কাছে পৌঁছে, সেই ব্যক্তিকে দিল্লী পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তাঁকে ভারতীয় দণ্ডবিধির 509 ধারায় (মহিলার বিরুদ্ধে লজ্জাজনক শব্দ, অঙ্গভঙ্গি বা কাজ) করার অপরাধে  গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
Advertisement
Advertisement