தமிழில் படிக்க Read in English
This Article is From Feb 25, 2019

বিমান ছিনতাইয়ের চেষ্টা করার আগে স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল যুবকের!

স্ত্রীয়ের সঙ্গে তাঁর ঝগড়া হয়েছিল এবং তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী সেখ হাসিনার সঙ্গে কথা  বলতে চেয়েছিলেন। এ হেন ব্যক্তিই বাংলাদেশ থেকে দুবাই যাওয়া বিমান অপহরণের চেষ্টা করে।

Advertisement
বাংলাদেশ

চট্টগ্রাম বিমান বন্দরে জরুরি ভিত্তিতে অবতরণ করে  বিমান

Highlights

  • বিমান ছিনতাইয়ের চেষ্টা করার আগে স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল যুবকের!
  • বাংলাদেশের প্রধানমন্ত্রী সেখ হাসিনার সঙ্গে কথা বলতে চেয়েছিল যুবক
  • নিরাপত্তা বাহিনীর গুলিতে মৃত্যু হয় বছর কুড়ির যুবকের
ঢাকা :

স্ত্রীয়ের সঙ্গে তার ঝগড়া হয়েছিল এবং সে বাংলাদেশের প্রধানমন্ত্রী সেখ হাসিনার সঙ্গে কথা বলতে চেয়েছিল। এ হেন ব্যক্তিই বাংলাদেশ থেকে দুবাই যাওয়া বিমান অপহরণের চেষ্টা করে। পরে তাকে  গুলি করে  নিরাপত্তা বাহিনী। তাতেই তার মৃত্যু হয়। বছর কুড়ির এই যুবক বাংলা ভাষাতেই কথা বলছিল তাই সে বাংলাদেশের নাগরিক বলেই নিরাপত্তা বাহিনীর অনুমান। ঘটনাটি ঘটেছে  রবিবার বিকেলের দিকে। ঢাকা  থেকে দুবাইয়ের উদ্দেশে  উড়ে যায় বিমান বাংলাদেশের একটি বিমান। চট্টগ্রামের কাছে এসে পৌঁছতেই ওই  ব্যক্তি নিজের আসন ছেড়ে পাইলটের কেবিনের দিকে এগোতে শুরু করে।  স্বভাবতই বাধা  দেন বিমান কর্মীরা। আর তখনই পকেট থেকে পিস্তল বের করে  হুমকি  দিতে  থাকে ওই ব্যক্তি।

বাংলাদেশ থেকে দুবাই যাওয়া বিমান ছিনতাইয়ের চেষ্টা: রিপোর্ট

এরই মধ্যে চট্টগ্রাম বিমান বন্দরে জরুরি ভিত্তিতে অবতরণ করে  বিমান। যাত্রীদের সেখান থেকে  বের করে আনা হয়। নিরাপত্তা বাহিনী ভেতরে ঢুকে  ওই ব্যক্তিকে আত্মসমর্পণ করতে বলে। তাকে গ্রেফতার করার ভয়ও দেখান হয়। তবু বন্দুক  না ফেলায়  তাঁকে গুলি করা হয়েছে বলে জানান বাংলাদেশ সেনার মেজর জেনারেল এস এম মতিয়ুর রহমান।  তবে ওই ব্যক্তি সঙ্গে বন্দুক নিয়ে  ঢাকা  বিমান বন্দরে প্রবেশ করল কী করে  তা নিয়ে প্রশ্ন উঠেছে। পদস্থ  কর্তারা জানিয়েছেন নিরাপত্তা জরুরি  বিষয়। তাই ওই ব্যক্তি বন্দুক নিয়ে ঢুকল কী করে তা  খতিয়ে দেখা হবে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement