This Article is From Feb 13, 2019

এসব চলতেই থাকবে, স্বামীকে ইডির জিজ্ঞাসাবাদ নিয়ে প্রতিক্রিয়া প্রিয়াঙ্কার

জমি কেনা সংক্রান্ত মামলায় স্বামীর রবার্ট বঢরাকে  জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।  এ নিয়ে বিচলিত নন স্ত্রী প্রিয়াঙ্কা।

গত সপ্তাহে স্বামীকে দিল্লির  ইডি দপ্তরে  পৌঁছে  দেন  প্রিয়াঙ্কা।

হাইলাইটস

  • Priyanka Gandhi Vadra met with Congres leaders in Lucknow
  • She visited Jaipur to be with husband Robert Vadra earlier on Tuesday
  • Robert Vadra being questioned by Enforcement Directorate
নিউ দিল্লি:

জমি কেনা সংক্রান্ত মামলায় স্বামীর রবার্ট বঢরাকে  জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।  এ নিয়ে বিচলিত নন স্ত্রী প্রিয়াঙ্কা।  প্রথম থেকেই  কংগ্রেস বলে আসছে রবার্ট কোন দুর্নীতির সঙ্গে জড়িত নন।  কংগ্রেসের ক্ষমতায় থাকাকে  কাজে  লাগিয়ে  তিনি কোনও  সুবিধা আদায় করেননি।  রাজনৈতিক প্রতিহিংসার কারণেই বিজেপি রবার্টকে  হেনস্থা  করছে ।  প্রিয়াঙ্কা বলেন, ‘ এসব চলতেই থাকবে কিন্তু আমি আমার কাজ করব।' স্বামীর সঙ্গে দেখা করতে লখনউ  থেকে  জয়পুরে যান  প্রিয়াঙ্কা।  সেখান থেকে মঙ্গলবার সন্ধ্যায় ফের লখনউতে আসেন তিনি। তখনই   সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানান  জিজ্ঞাসাবাদের মত ঘটনায় তিনি বিচলিত নন।  গত সপ্তাহে স্বামীকে  ইডি দপ্তরে  পৌঁছে  দেন  প্রিয়াঙ্কা। সে সময় এনডিটিভিকে  তিনি বলেন, আমি আমার পরিবারের পাশে  আছি। এদিকে শুধু  কংগ্রেস নয় অন্য বিরোধী নেতারাও রবার্টের পাশে এসে দাঁড়িয়েছেন। কংগ্রেসের সংগঠন নিয়েও সাংবাদিকদের করা প্রশ্নের জবাব দেন তিনি।  তাঁর  কথায়, ‘  আমি সংগঠনের ব্যাপারে অনেক কিছু শিখছি।  এটার গঠনতন্ত্র কেমন  সেটা বোঝার চেষ্টা করছি।  কী কী  পরিবর্তন করতে হবে তাও বুঝতে শুরু করেছি ।  কংগ্রেস কর্মীদের মতামত নিয়েই  নির্বাচন লড়বে আমাদের দল।'

আরও পড়ুনঃ এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে যেতে অখিলেশকে বাধা, তীব্র প্রতিবাদ মমতার

ggjpf8a

এভাবেই  সোমবার প্রিয়াঙ্কা গান্ধীর  রোড শোতে ভিড় করেছিলেন কংগ্রেস কর্মীরা।

কয়েকদিন আগে প্রিয়াঙ্কার  নাম দলীয় পদের জন্য ঘোষণা হয়।  পূর্ব উত্তরপ্রদেশের কংগ্রেসের সংগঠন শক্তিশালী করার  দায়িত্ব পালন করবেন  প্রিয়াঙ্কা। গত  সোমবার  লখনউতে  বড়   রোড শো-ও করেন তিনি।লোকসভা নির্বাচনে চিরকালই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে দেশের সবচেয়ে বড় রাজ্য।  মোট ৮০টি লোকসভা কেন্দ্রের মধ্যে যার আসন সংখ্যা বেশি দিল্লি দখলের লড়াইয়ে সেই দল এগিয়ে থাকে।  এবার উত্তরপ্রদেশে জোট বেঁধে লড়বে সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজপার্টি। এমতাবস্থায়  প্রিয়াঙ্কাকে নিয়ে স্বপ্ন দেখছে কংগ্রেস। ঠাকুমা  ইন্দিরার  সঙ্গে  তাঁর যে মিল রয়েছে সেটাকেই কাজে  লাগাতে  চায় কংগ্রেস।  

 

.