This Article is From Jan 23, 2019

নরেন্দ্র মোদীর ভয়ে এক ছাতার তলায় বিরোধী নেতারা, ঝাড়গ্রামে মন্তব্য স্মৃতি ইরানির

ব্রিগেড সমাবেশকে কটাক্ষ করে স্মৃতি ইরানি বলেন, যে সমস্ত নেতারা সারাজীবন একে অন্যের বিরোধীতা করে এসেছেন, আজ নিজেদের “ব্যক্তিগত স্বার্থ” এবং “নরেন্দ্র মোদীর ভয়ে” তাঁরা এক জায়গায় হচ্ছেন।

Advertisement
Kolkata

বুধবার ঝাড়গ্রামে বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রায় যোগ দেন স্মৃতি ইরানি

ঝাড়গ্রাম:

১৯ জানুয়ারির ব্রিগেড সমাবেশকে কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। তাঁর কটাক্ষ, যে সমস্ত নেতারা সারাজীবন একে অন্যের বিরোধীতা করে এসেছেন, আজ নিজেদের “ব্যক্তিগত স্বার্থ” এবং “নরেন্দ্র মোদীর ভয়ে” তাঁরা এক জায়গায় হচ্ছেন।

বুধবার ঝাড়গ্রামে দলের “গণতন্ত্র বাঁচাও” কর্মসূচীতে যোগ দেন স্মৃতি ইরানি। সেখানেই তৃণমূলের ব্রিগেড সমাবেশে বিরোধী দলের নেতাদের উপস্থিতিকে কটাক্ষ করেন তিনি। এদিনের সভা থেকে কেন্দ্রীয়মন্ত্রী কটাক্ষ করে বলেন, “পশ্চিমবঙ্গ এখন একটি অদ্ভুত পরিস্থিতির মধ্যে, এখানে একটি রাজনৈতিক মঞ্চে একে অন্যের কাছাকাছি আসেন। সাধারণ মানুষের জন্য উন্নয়নে তাদের কোনও কাজ নেই”।

“হাততালি দেবেন না! দিদি বারণ করেছে।” বাংলায় বিজেপির সমাবেশে বললেন অমিত শাহ

Advertisement

তবে এখানেই শেষ  নয়, ব্রিগেড সমাবেশকে কটাক্ষ করে স্মৃতি ইরানি বলেন, “ নরেন্দ্র মোদীর ভয়ে একছাতার তলায় এসেছেন তাঁরা (বিরোধী নেতৃত্ব)। নিজেদের ব্যক্তিগত স্বার্থ পূরণ করতে একে অন্যের কাছাকাছি এসেছেন তাঁরা। সারা জীবন তাঁরা একে অন্যের বিরুদ্ধে লড়াই করে এসেছেন তাঁরা। এখন নরেন্দ্র মোদীর নেতৃত্বে উন্নয়নকে থামাতে এরক ছাতার তলায় এসেছেন সবাই”।

Advertisement