Read in English
This Article is From Dec 09, 2018

বাহাত্তর বছরের জন্মদিনে দলমত নির্বিশেষে সকলে শুভেচ্ছা জানালেন সোনিয়াকে

আগামী ১৬ ডিসেম্বর চেন্নাইতে করুণানিধির যে মূর্তির উন্মোচন হবে, তার অনুষ্ঠানেও সোনিয়া ও রাহুলকে দক্ষিণ ভারতের গুরুত্বপূর্ণ রাজনৈতিক দলটির পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from Agencies)

আজ সোনিয়া গান্ধীর ৭২তম জন্মদিন।

নিউ দিল্লি:

গত তিন দশকের জাতীয় রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ ও শক্তিশালী নেত্রী তিনি। মতের বিরোধ থাকলেও দলমত নির্বিশেষে সকলের কাছ থেকেই পেয়ে এসেছেন নিখাদ সম্মান। সেই সোনিয়া গান্ধীর ৭২'তম জন্মদিন ছিল আজ। ইউপিএ'র চেয়ারপার্সনের জন্মদিন উপলক্ষে গোটা দেশ থেকেই নামল শ্রদ্ধার ঢল। দেশের বহু ছোট বড় নেতারা কেউ মুখোমুখি হয়ে, কেউ ফোনে কেউ বা সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানালেন তাঁকে। দিল্লিতে রয়েছে বিরোধী দলগুলির অতি গুরুত্বপূর্ণ বৈঠক। তার আগে সোনিয়ার জন্মদিনে পাঠানো শুভেচ্ছাবার্তাগুলির দিকেও নজর রাখছে রাজনৈতিক মহল। বিরোধীদের মধ্যে ডিএমকে সভাপতি এমকে স্ট্যালিন, এম কানিমোঝি এবং এ রাজা ফোন করেন সোনিয়াকে। তাঁর পুত্র তথা কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী একটি ছবি টুইট করেন। যেখানে দেখা যাচ্ছে, ডিএমকে নেতা স্ট্যালিন গোলাপ ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সোনিয়াকে।

সোনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মমতা

এছাড়াও বিভিন্ন নেতা নেত্রী শুভেচ্ছা জানান তাঁকে। দেখে নিন টুইটঃ

রাম মন্দির নির্মাণে অর্ডিন্যান্স আনার দাবিতে আজ দিল্লিতে সভার ডাক দিয়েছে ডানপন্থী সংগঠনগুলি

ডিএমকে'র সঙ্গে কংগ্রেসের সম্পর্ক এই মুহূর্তে যথেষ্ট ভালো অবস্থায় রয়েছে। আগামী ১৬ ডিসেম্বর চেন্নাইতে করুণানিধির যে মূর্তির উন্মোচন হবে, তার অনুষ্ঠানেও সোনিয়া ও রাহুলকে দক্ষিণ ভারতের গুরুত্বপূর্ণ রাজনৈতিক দলটির পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

Advertisement