Read in English
This Article is From Aug 12, 2018

পুলিশকে ফাঁকি দিতে গিয়ে সোজা গোয়েন্দার ঘরে প্যারিসের যুবক !

না জেনেই জেনারেল ডিরেক্টরেট অফ এক্সটারনাল সিকিউরিটির এলাকায় ঢুকে পড়েন তিনি

Advertisement
অফবিট

সঙ্গেসঙ্গেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে

প্যারিস :

গাড়ি দুর্ঘটনার পর পুলিশকে বোকা বানিয়ে পালাতে গিয়ে ফরাসী গোয়েন্দা সংস্থার হেডকোয়ার্টারেই ঢুকে পড়লেন অভিযুক্ত! এমনটাই ঘটেছে প্যারিসে। পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত ওই ব্যক্তি লাইসেন্স ছাড়াই গাড়ি চালাচ্ছিলেন এবং রাস্তায় একটি দুর্ঘটনা ঘটিয়ে পুলিশের হাত থেকে বাঁচতে পালাচ্ছিলেন গাড়ি চালিয়েই। কিন্তু বিধি বাম! পালানো হল না আর, তাড়াহুড়োয় খেয়াল না করে গাড়ি নিয়ে সোজা ভুল পথ দিয়ে ঢুকে পড়লেন গোয়েন্দা দফতরের ওই মূল কার্যালয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার প্যারিসের পেরিফেরিক রিং রোডের একটি গাড়িকে ধাক্কা মেরে চালক পালিয়ে যাচ্ছিল। ব্যস্ত ওই রাস্তায় থেকে বেরিয়ে যাওয়ার জন্য জন্য কয়েক মিটার উচ্চতার একটি বেড়াও ভেঙে ফেলেন গাড়ি দিয়ে।

কিন্তু তিনি বুঝতে পারেননি কোথাকার বেড়া ভেঙে কোথায় ঢুকে পড়েছেন তিনি। না জেনেই জেনারেল ডিরেক্টরেট অফ এক্সটারনাল সিকিউরিটির এলাকায় ঢুকে পড়েন তিনি। ওই চত্বরেই গাড়ি নিয়ে ঢুকে তীব্র গতিতে কিছুটা এগিয়েও যান অভিযুক্ত. এমনটাই জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। 

Advertisement

অবিলম্বেই গ্রেপ্তার করা হয় ওই ব্যক্তিকে।

উত্তর-পূর্ব প্যারিসের বুলেভার্ড মর্টিয়ারে অবস্থিত, অতি-নিরাপদ এই এলাকাটি ফরাসি টেলিভিশনের গোয়েন্দা থ্রিলার "লা ব্যুরো ডে লেজেন্ডস" এ দেখা গিয়েছে। যা ইংরেজিতে "দ্য ব্যুরো" নামে পরবর্তীকালে আন্তর্জাতিক প্রশংসা অর্জন করে।

Advertisement

 

Advertisement