This Article is From Dec 25, 2018

নমস্কার পুদুচেরি, মধ্যবিত্তদের সমস্যা নিয়ে এর বেশি কিছু বলার নেই মোদীর, কটাক্ষ রাহুলের

নিজের দলের কর্মীর প্রশ্নের উত্তর এড়িয়ে  যাওয়ার অভিযোগ এনে প্রধানমন্ত্রীকে নিশানা করলেন কংগ্রেস সভাপতি।

নমস্কার পুদুচেরি, মধ্যবিত্তদের সমস্যা নিয়ে  এর বেশি কিছু বলার নেই মোদীর, কটাক্ষ রাহুলের

সাংবাদিক সম্মেলন না করা নিয়ে  এর আগেও মোদীর সমালোচনা করেছে  কংগ্রেস।

হাইলাইটস

  • দলীয় কর্মীর প্রশ্নের উত্তর 'এড়িয়ে' যাওয়ায় মোদীকে বিঁধলেন রাহুল
  • সাংবাদিক সম্মেলন না করা নিয়ে আরও একবার মোদীকে খোঁচা রাহুলের
  • অনেকেই মনে করেন দলীয় কর্মীর প্রশ্নের জবাব দেননি প্রধানমন্ত্রী
নিউ দিল্লি:

নিজের দলের কর্মীর প্রশ্নের উত্তর এড়িয়ে  যাওয়ার অভিযোগ এনে প্রধানমন্ত্রীকে নিশানা করলেন কংগ্রেস সভাপতি। কয়েকদিন আগে  ভিডিয়ো  কনফারেন্সের মাধ্যমে বিজেপির বুথ  স্তরের নেতা কর্মীদের সঙ্গে  কথা বলছিলেন নরেন্দ্র মোদী। সে সময়  নির্মলকুমার জৈন নামে এক ব্যক্তি  তাঁর কাছে  প্রশ্ন করেন  কেন্দ্রীয় সরকার মধ্যবিত্তদের থেকে এত পরিমাণে কর আদায় করে কেন? অনেকেই মনে করেন এ প্রশ্নের সরাসরি জবাব এড়িয়েছেন মোদী।  নির্মল কুমারকে  তিনি বলেন আমি ব্যবসা করেন তাই আপনি যে সে ব্যাপারেই কথা বলবেন সেটা স্বাভাবিক। কিন্তু আমি সাধারণ মানুষের খেয়াল রাখার পক্ষে আর সেটা রাখা হবে। এটা বলেই পুদুচেরির কর্মীদের দিকে তাকান মোদী। তাঁদের সঙ্গে  কথা  শুরু করতে গিয়ে  বলেন নমস্কার পুদুচেরি।                                                                         

চিনে হাইজ্যাক করা বাসের ধাক্কা পথচারীদের. মৃত 5

এই বিষয়টিকেই মঙ্গলবার হাতিয়ার করলেন রাহুল। টুইটারে তিনি লেখেন, ‘ নমস্কার পুদুচেরি। কষ্টের মধ্যে দিন কাটানো  মধ্যবিত্তকে এর বেশি কিছু বলতে পারেন না  প্রধানমন্ত্রী। সাংবাদিক সম্মেলন তো কোন  ছাড় বিজেপির বুথ কর্মীদেরও উত্তর দিতে পারছেন না প্রধানমন্ত্রী।' এ কথা বলে মধ্যবিত্তদের স্বার্থরক্ষার ব্যাপারে উদ্যোগ নিতেও মোদীকে আবেদন করেন রাহুল।

সাংবাদিক সম্মেলন না করা নিয়ে  এর আগেও মোদীর সমালোচনা করেছে  কংগ্রেস। ২০১৪ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে এখনও কেন মোদী কোনও সাংবাদিক সম্মেলন করেননি তা নিয়েই প্রশ্ন করেছেন কংগ্রেস নেতারা। কটাক্ষ করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংও। তিনি বলেন, অনেকের আমাকে মৌন প্রধানমন্ত্রী বলতেন। কিন্তু আমি এমন একজন প্রধানমন্ত্রী ছিলেন না যিনি  সংবাদ মাধ্যমের সঙ্গে  কথা  বলতে  ভয় পান। আমি নিয়মিত সাংবাদিক সম্মেলন করতাম। বিদেশ সফরেও সাংবাদিক সম্মেলন করতাম।    

 

.