Read in English
This Article is From Jul 16, 2020

ব্যাগ প্যাক করে ফেলো: পুণেয় আটকে পড়া ৩ বাঙালিকে এ রাজ্যে ফেরাচ্ছেন সোনু সুদ

অনুপম চক্রবর্তীর এসওএস টুইটের জবাবে সোনু লেখেন, “কলকাতা ডাকছে। তোমার ব্যাগপত্র প্যাক করে ফেলো ভাই।"

Advertisement
সিটিস Edited by

সোনু সুদ জানিয়েছেন যে তিনি নিহত ও আহত অভিবাসী শ্রমিকদের ৪ শতাধিক পরিবারকে আর্থিক সহায়তা দেবেন।

কলকাতা :

এবার ভিনরাজ্যে আটকা পড়া মানুষকে কলকাতায় ফেরাতে উদ্যোগী অভিনেতা সোনু সুদ। সোনু গত চার মাস ধরে আটকে পড়া অভিবাসীদের নিজেদের ঘরে ফিরতে সাহায্য করে চলেছেন। মঙ্গলবার পশ্চিমবঙ্গের এক বাসিন্দা অনুপম চক্রবর্তী সোনু সুদকে টুইটারে ট্যাগ করেন এবং জানান যে তিনি এবং আরও দুই বন্ধু পুনেতে আটকে রয়েছেন। তিন ব্যক্তির এই আবেদনে সাড়া দিয়েছেন সোনু! ৪৬ বছর বয়সী এই অভিনেতা হাওড়ার ঝিকিড়ার বাসিন্দা অনুপম চক্রবর্তীকে আশ্বাস দিয়েছেন, তিনি তিনজনকেই বাড়িতে পাঠানোর ব্যবস্থা করবেন। অনুপম চক্রবর্তীর এসওএস টুইটের জবাবে সোনু লেখেন, “কলকাতা ডাকছে। তোমার ব্যাগপত্র প্যাক করে ফেলো ভাই।"

৩৬ বছর বয়সী অনুপম জানিয়েছেন যে তিনি এবং আরও দু'জন মার্চের পর থেকে পুনেতেই আটকা পড়েছেন। অনুপম তাঁর টুইটের সঙ্গে একটি নথিও সংযুক্ত করেছেন। সেখানে আধার নম্বর, বয়স এবং অন্যান্য প্রাসঙ্গিক বিবরণ দেওয়া রয়েছে।

সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করার জন্যই সবচেয়ে বেশি পরিচিত সোনু সুদ। কিন্তু দেশব্যাপী লকডাউনের মাঝে হাজার হাজার আটকে পড়া অভিবাসীদের নিজেদের ঘরে পাঠানোর সফল প্রচেষ্টার জন্য অফ স্ক্রিন ‘হিরো' এখন সোনুই।

Advertisement

সাহায্য চেয়ে সোনু সুদের সঙ্গে যোগাযোগ করা আরেক পড়ুয়াও সঙ্গেসঙ্গেই জবাব পেয়েছিলেন। “যে সমস্ত পড়ুয়া বাদ পড়েছেন এবং বুকিং করতে পারছেন না, আপনারা যে গন্তব্যে যেতে চান সেই অনুযায়ী দয়া করে একটি তালিকা তৈরি করুন। আমি সেই অনুযায়ী তাঁদের জন্য পরিকল্পনা করব,” মাইক্রোব্লগিং সাইটে লিখেছেন সোনু।

সোমবার, অভিনেতা সোনু সুদ জানিয়েছেন যে তিনি নিহত ও আহত অভিবাসী শ্রমিকদের ৪ শতাধিক পরিবারকে আর্থিক সহায়তা দেবেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement