Read in English
This Article is From Aug 09, 2018

পাক গায়িকা-নায়িকা রেশমাকে গুলি করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

সম্প্রতি নওশেরা কালান এলাকায় তাঁর স্বামী গুলি করে রেশমাকে হত্যা করেছেন বলে চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে

Advertisement
নিউস

অভিযুক্ত স্বামীর চতুর্থ স্ত্রী ছিলেন রেশমা

খাইবার পাখতুনখোয়া:

পাকিস্তানি মহিলাদের উপর নানান রকম হিংসার খবর তো আকছার শিরোনামে উঠেই আসে। ইদানীংকালে বেশ কিছু মহিলা শিল্পীর হত্যাও আলোড়ন ফেলেছিল সারা বিশ্বে। সেই তালিকাকে আরও বাড়িয়ে তুলল পাক শিল্পী রেশমার মৃত্যু।

পাকিস্তানি গায়িকা ও নায়িকা রেশমাকে গুলি করে মারার অভিযোগ উঠল তাঁরই স্বামীর বিরুদ্ধে। সম্প্রতি নওশেরা কালান এলাকায় তাঁর স্বামী গুলি করে রেশমাকে হত্যা করেছেন বলে চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে।

জিও টিভির প্রতিবেদন অনুযায়ী রেশমা, এই অভিযুক্ত স্বামীর চতুর্থ স্ত্রী ছিলেন। হাকিমাবাদ এলাকা নিজের বাড়িতে ভাইয়ের সাথেই থাকতেন তিনি।

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত স্বামী রেশমার ঘরে ঢুকে অভ্যন্তরীণ বিবাদে জড়িয়ে পড়ে রেশমার সাথে। মনোমালিন্যের জেরেই বন্দুক বের করে একের পর এক গুলি চালাতে থাকে স্ত্রীকে লক্ষ করে। হত্যা করেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় সে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

এই বছর পাকিস্তানের খাইবার পাখতুনখোয়াতে মহিলা শিল্পীর বিরুদ্ধে হিংসার 15 তম ঘটনা রেশমার হত্যাকাণ্ড। 3 ফেব্রুয়ারি প্রায় একই রকম একটি ঘটনায় মারা গিয়েছিলেন মঞ্চাভিনেত্রী সুনবুল। অভিযুক্তকে ব্যক্তিগত পার্টিতে আমন্ত্রণ না জানানোয় গুলি করে মারা হয় তাঁকেও।

পশতু ভাষার গানের জনপ্রিয় শিল্পী রেশমা বিখ্যাত পাক নাটক 'ঝোবল গোলুনা' তেও অভিনয় করেছিলেন।

Advertisement
Advertisement