This Article is From Sep 04, 2018

পাকিস্তানের টুপি পরে ভারতীয় গান! দেখুন কী শাস্তি পেলেন মহিলা

পাকিস্তানের বিমানবন্দর নিরাপত্তা বাহিনী তাঁদের ওই মহিলা কর্মীকে চাকরি থেকে বরখাস্ত করে দিয়েছে কারণ তাঁর একটি ভিডিও ভাইরাল হয়ে পড়ে

পাকিস্তানের টুপি পরে ভারতীয় গান! দেখুন কী শাস্তি পেলেন মহিলা

পাকিস্তানের পতাকা নিয়ে ভারতীয় গান গাইলেন মহিলা

পাকিস্তানের পতাকার চিহ্ন নিয়ে ভারতীয় গান গাওয়ার অপরাধে চাকরি থেকে বরখাস্ত করা হল এক মহিলাকে। ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। পাকিস্তানের বিমানবন্দর নিরাপত্তা বাহিনী তাঁদের ওই মহিলা কর্মীকে চাকরি থেকে বরখাস্ত করে দিয়েছে কারণ তাঁর একটি ভিডিও ভাইরাল হয়ে পড়ে। যেখানে দেখা যায় ভারতীয় গায়ক গুরু রান্ধাওয়ার গান ‘হাই রেটেড গবরু’ গানটি গাইছেন ওই মহিলা। ভিডিওটিতে আরও দেখা যায় যে, ওই মহিলা সেই সময়ে পাকিস্তানের পতাকা আঁকা একটি টুপি পরেছিলেন।

চাকরি থেকে বরখাস্তের ঠিক পরেই 25 বছর বয়সী ওই মহিলা কর্মচারীর বেতন ও ভাতা দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে। এই গানের একটি ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়ে যায়। যার পরেই কর্মকর্তারা মামলার তদন্তের নির্দেশ দেন। রিপোর্ট অনুযায়ী, ভিডিওটি তিন মাস আগে তোইরি করা হয়েছিল। সূত্রের খবর, পাকিস্তানের সিয়ালকোট এলাকার বাসিন্দা ওই মহিলা।

 

ভিডিওটি দেখুন:




কর্মকর্তারা ওই মহিলাকে সাবধান করে দিয়ে জানিয়েছেন যে, যদি তিনি ভবিষ্যতে আবারও আচরণবিধির লঙ্ঘন করেন তবে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একইভাবে কদিন আগেও একটি ভিডিও ভাইরাল হয়ে পড়ে। সেখানে নিউইয়র্কে অনুষ্ঠিত একটি পাকিস্তানি প্যারেডে ভারতীয় গান গেয়েছিলেন পাকিস্তানী গায়ক আতিফ আসলাম। বলিউডের 'তেরা হোনে লাগা হু' গানটি গেয়েছিলেন আতিফ।

.