हिंदी में पढ़ें Read in English
This Article is From Dec 31, 2018

নতুন বছরের আগেই, পাকিস্তানী BAT-এর পথে বাধা দিতে সক্ষম ভারতীয় সেনা

সাহসের সাথে ভারতীয় সেনারা পাকিস্তানের তরফ থেকে চলা প্রবল গুলি বর্ষণের জবাব দিয়েছে। সারা রাত ধরে দুই পক্ষ থেকে প্রবল গোলাগুলি চলতে থাকে

Advertisement
অল ইন্ডিয়া

প্রতীকাত্মক ছবি

Highlights

  • প্রচুর মাত্রায় বিস্ফোরক পদার্থ উদ্ধার করা সম্ভব হয়েছে
  • অনুসন্ধানের কাজ এখনও চলছে
  • কয়েকজন পালাতে সক্ষম হয়েছে
শ্রীনগর:

রবিবার রাতে LoC-তে ঢোকার চেষ্টা চালাচ্ছিল পাকিস্তানের কীবোর্ড একশ্যান টিম (BAT), যদিও ভারতীয় সেনা তাদের পথে বাধা হয়ে দাঁড়ায় এবং তাদের ডেরা বাঁচাতে সক্ষম হয়। বিএটির একটা দল জম্মু-কাশ্মীরের নৌগাম সেক্টরে ভারতীয় সীমা অতিক্রম করে ঢোকার চেষ্টা করছিল। তারা ঘন জঙ্গলের মধ্যে আত্ম গোপন করে ঢোকার চেষ্টা চালাচ্ছিল, সেই সাথে পাকিস্তানি চেকপয়েন্ট থেকে চলা প্রবল গুলি বর্ষণ তাদের সাহায্য করছিল।  

এছাড়া ভারতীয় সেনা তাদের মনোবাসনা ভঙ্গ করতে সক্ষম হয়েছে। সাহসের সাথে ভারতীয় সেনারা পাকিস্তানের তরফ থেকে চলা প্রবল গুলি বর্ষণের জবাব দিয়েছে। সারা রাত ধরে দুই পক্ষ থেকে প্রবল গোলাগুলি চলতে থাকে।  ভারতীয় সেনারা ঘন জঙ্গলের মধ্যে অতি কষ্টে অনেক ক্ষণ ধরে অনুসন্ধান চালাতে থাকে।  এই ঘটনায় দুজন পাকিস্তানি সাইন প্রাণ হারিয়েছে।  তাদের কাছ থেকে প্রচুর মাত্রায় বিস্ফোরক পদার্থ উদ্ধার করা সম্ভব হয়েছে। অনুসন্ধানের কাজ এখনও চলছে। 

একদিকে ছিল পাকিস্তানি ফায়ারিং অন্যদিকে ঠান্ডা-কুয়াশাচ্ছন্ন পরিবেশ, এই সুযোগের সদ্ব্যবহার করে অনধিকারপ্রবেশকারী সেখান থেকে পালাতে সক্ষম হয়।  অনধিকারপ্রবেশকারীরা পাকিস্তানী রেগুলারের মতোই পোশাক পরেছিল। তাদের কাছে যে সমস্ত জিনিস পত্র ছিল তাতে পাকিস্তানের মুদ্রাঙ্কন ছিল। 

Advertisement

VIDEO- কাশ্মীরের শোপিয়ায় ছয় আতঙ্কবাদীকে মারতে সক্ষম ভারতীয় সেনা 

  .  

Advertisement