This Article is From Feb 27, 2019

শান্তি বজায় রাখার জন্য পাকিস্তানকে বিশ্বের মানচিত্র থেকে মুছে দেওয়া উচিত: শিবসেনা

দলের মুখপত্র 'সামনা'-তে স্পষ্টভাবে উদ্ধব ঠাকরের দল জানিয়ে দেয়, পাকিস্তানকে বিশ্বের মানচিত্র থেকে মুছে না দিলে কোনদিন এই বিশ্বে শান্তি আসবে না।

শান্তি বজায় রাখার জন্য পাকিস্তানকে বিশ্বের মানচিত্র থেকে মুছে দেওয়া উচিত: শিবসেনা

পাকিস্তানের বিরুদ্ধে ক্রমাগত এমন অপারেশন হোক, বলল শিবসেনা।

মুম্বাই:

মঙ্গলবার ভোরে পাকিস্তানের বালাকোটে জইশ-ই-মহম্মদের ঘাঁটি গুঁড়িয়ে দেয় ভারতীয় বায়ুসেনা। কিন্তু এতেই 'খুশি' নয় শিবসেনা। বুধবার তারা দাবি জানায়, এমন 'অপারেশন' নিয়মিতভাবে চালাতে হবে। পাকিস্তানকে গোটা বিশ্বের পক্ষেই 'ভয়ঙ্কর' বলে ঘোষণা করে শিবসেনা। দলের মুখপত্র 'সামনা'-তে স্পষ্টভাবে উদ্ধব ঠাকরের দল জানিয়ে দেয়, পাকিস্তানকে বিশ্বের মানচিত্র থেকে মুছে না দিলে কোনদিন এই বিশ্বে শান্তি আসবে না। পাক-অধ্যুষিত কাশ্মীর সহ গোটা পাক ভূখণ্ড থেকেই কোনওরকম সন্ত্রাসবাদী কার্যকলাপকে প্রশ্রয় দেওয়া হয় না বলে যে মন্তব্য করেছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান, তাকে ব্যঙ্গ করে শিবসেনা বলে, ওগুলো কি তাহলে পাকিস্তানের 'সাংস্কৃতিক কেন্দ্র' ছিল? সামনা-য় দ্ব্যর্থহীনভাবে লেখা হয়, "বিশ্বের মানচিত্র থেকে পাকিস্তানকে মুছে না ফেললে এই পৃথিবীতে শান্তি আসবে না। পাকিস্তানের মতো দেশ শুধু ভারতের জন্যই নয়, গোটা বিশ্বের পক্ষে ক্ষতিকারক। পাকিস্তানে কোনও গণতন্ত্রই নেই। ওই কারণেই পাকিস্তানের সেনাপ্রধান সরকার ও প্রধানমন্ত্রীর নাম করে ক্ষমতার চূড়ান্ত অপব্যবহার করে"।

পাকিস্তানের আকাশ সীমা সংলগ্ন হওয়ায় ঘুরিয়ে দেওয়া হল দিল্লিগামী এমিরেটসের উড়ানের অভিমুখ

মঙ্গলবার একটি নিখঁত এয়ার স্ট্রাইকের দ্বারা দু'মিনিটেরও কম সময়ে ভারতীয় বায়ুসেনা পাক ভূখণ্ডের বালাকোটে জইশ-ই-মহম্মদের সবথেকে বড় ঘাঁটিটি গুঁড়িয়ে দেয়। সেনার পক্ষ থেকে জানানো হয়েছে, এর ফলে মৃত্যু হয় কমপক্ষে ৩৫০ জন জঙ্গির।

শিবসেনা আরও বলেন, ওই দেশের মাটি থেকে সন্ত্রাসবাদী কার্যকলাপকে বন্ধ করার জন্য তাদের বিরুদ্ধে ক্রমাগত এমন অপারেশন চালানো দরকার। যেবাবে আল কায়দার প্রধান ওসামা বিন লাদেনকে মেরে ফেলেছিল আমেরিকা, সেভাবেই জইশ প্রধান মাসুদ আজহারকে নিকেশ করুক ভারত। তবেই ওই ৪০ জনেরও বেশি সিআরপিএফ জওয়ানের মৃত্যুর প্রতিশোধ নেওয়া যাবে।

 

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.