This Article is From Jun 14, 2018

পুনরায় যুদ্ধ বিরতি লঙ্ঘন করল পাকিস্তান: 4 সেনা শহীদ, আহত 3

4 জন বিএসএফের সেনা সাম্বাতে পাকিস্তানের একটি সিজফায়ার লঙ্ঘনের জন্য প্রাণ হারিয়েছেন

4 বিএসএফ সেনার পার্থিব শরীর জম্মুর সরকারি মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে

হাইলাইটস

  • জম্মু-কাশ্মীরের সাম্বায় পাকিস্তান সিজফায়ার উলঙ্ঘন করল
  • 4 জন বিএসএফ সেনা প্রাণ হারিয়েছেন
  • 2018 - এ LOC তে গোলাগুলি চালানো আরও বৃদ্ধি পেয়েছে
জম্মু: জম্মু-কাশ্মীরের সাম্বা জেলার চাম্বালিয়াল সেক্টরে পাকিস্তানের তরফ থেকে সিজফায়ার উলঙ্ঘনের জন্য চার জন বিএসএফ সেনা শহীদ হয়েছেন, শুধু তাই নয়, জানা যাচ্ছে তিন জন সেনা আহত।এই তথ্য ইন্সপেক্টর জেনারেল, বিএসএফ, রাম আওতার খবর সংস্থা পিটিআই-কে প্রদান করেছেন। জম্মু ও কাশ্মিরের পুলিশ প্রধান এসপি ভায়াদ একটি টুইট করে তাঁর সমবেদনা প্রকাশ করেছেন।
 প্রাপ্ত খবর অনুসারে, পাকিস্তান রেঞ্জার্স মঙ্গলবার গভীর রাতে সিজফায়ার উলঙ্ঘন করেছে এবং তাদের লক্ষ্য ছিল ভারতীয় সেনা শিবির।যদিও, বিএসএফ -এর সেনারা পাকিস্তানিদের যোগ্য উত্তর দিয়েছে।পুলিশের সূত্র থেকে জানা গেছে, যে চার জন বিএসএফ সেনা শহীদ হয়েছেন, তাঁদের মধ্যে একজন অ্যাসিস্টেন্ট কমান্ডেন্ট পোস্টার অফিসার  ছিলেন।তাঁরা সকলেই পাকিস্তানের পক্ষ থেকে ছুটি আসা গুলিতেই প্রাণ হারিয়েছেন ।

মঙ্গলবার আতঙ্কবাদীরা পুলবামার কোর্ট কমপ্লেক্সে পুলিশ গার্ড পোস্ট-এ হামলা করেছিল। এই হামলায়  দুইজন সেনা শহীদ হন।এমনকি সংঘর্ষ চলাকালীন তিন জন সেনা আহতও হন। জানা যাচ্ছে, হামলা শেষ হওয়ার পরে আতঙ্কবাদীরা সেনাদের রাইফেল চুরি করে ফেরার হয়ে যায়। সুরক্ষা কর্মীরা এলাকা নজরবন্দি করে ফেলেছে, আর আতঙ্কবাদীদের খুঁজে বার করার চেষ্টা চলছে।এলাকায় খানাতল্লাশি চলছে। অন্যদিকে অনন্তনাগে সিআরপিএফ পোস্টে আতঙ্কবাদীরা গ্রেনেডের সাহায্যে হামলা করেছে। তাতে সিআরপিএফ -এর দশ জন সেনা ঘায়েল হয়েছে।       


(পিটিআই এবং আইএএনএস থেকে সংগৃহিত)

.