This Article is From Jan 22, 2020

পঞ্চম বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন, চিনে নিন তাঁর নতুন স্বামীকে

পামেলার নতুন স্বামী জানিয়েছেন, ‘‘সর্বত্রই সুন্দরী মেয়ে রয়েছে। কিন্তু আমি গত ৩৫ বছর ধরে কেবল পামেলাকেই চেয়েছি।’’

পঞ্চম বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন, চিনে নিন তাঁর নতুন স্বামীকে

সোমবার নতুন করে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী

হাইলাইটস

  • পামেলা অ্যান্ডারসন পঞ্চমবার বিয়ের গাঁটছড়া বাঁধলেন
  • জন পিটার্সকে বিয়ে করলেন তিনি
  • জন হলিউডের নামী প্রযোজক

‘বেওয়াচ' খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন (Pamela Anderson)  পঞ্চমবার বিয়ের গাঁটছড়া বাঁধলেন (Pamela Anderson Marries)। ‘ এমএসএন'-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, হেয়ার ড্রেসার থেকে হলিউডের নামী প্রযোজক হয়ে ওঠা জন পিটার্সকে বিয়ে করলেন তিনি। সোমবার তাঁদের বিয়ে হয়। ৫২ বছরের পামেলা ও ৭৪ বছরের জন প্রথম ডেটে গিয়েছিলেন আজ থেকে ৩০ বছর আগে।  প্রথম ডেট করার তিন দশক পর বিয়ে করলেন তাঁরা। এর আগে পামেলার সঙ্গে যাঁদের বিয়ে হয়েছিল তাঁরা হলেন টমি লি, কিড রক এবং রিক সলোমন। এঁদের মধ্যে রককে দু'বার বিয়ে করেন খ্যাতনামা অভিনেত্রী। জনও এর আগে বিয়ে করেছেন। অ্যান ওয়ারেন ও ক্রিস্টিন ফোরসিথ-পিটার্সকে বিয়ে করার পাশাপাশি বার্বারা স্টেইস্যান্ডকে তিনি বহু বছর ধরে ডেট করছেন।

পামেলা এর আগে সম্পর্কে জড়িয়েছিলেন ফরাসি ফুটবলার আদলি রামির সঙ্গে। কিন্তু গত বছর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পামেলার অভিযোগ ছিল, রামি একসঙ্গে দু'টি সম্পর্কে জড়িয়েছেন।

কানাডাজাত পামেলার বয়স ৫২। রামির সঙ্গে সম্পর্কে থাকার সময় তিনি ফ্রান্সে ছিলেন। এদিকে জন ১৯৭৬ সালের ‘এ স্টার ইজ বর্ন' ছবির প্রযোজক ছিলেন। পরে তিনি টিম বার্টনের ব্যাটম্যান সিরিজের ছবিগুলির প্রযোজনা করেন। জন জানিয়েছেন, ‘‘সর্বত্রই সুন্দরী মেয়ে রয়েছে। কিন্তু আমি গত ৩৫ বছর ধরে কেবল পামেলাকেই চেয়েছি।''

.