Read in English
This Article is From May 24, 2018

30 বছরের ছেলেকে ঘর ছাড়া করতে আদালতের দ্বারস্থ বাবা মা

এক মরিয়া দম্পতি তাদের 30 বছরের ছেলে কে বাড়ি থেকে তাড়াতে অসফল হয়ে, মামলা দায়ের করে দিলেন ছেলের বিরুদ্ধে

Advertisement
অফবিট

শেষে এই দম্পতি আদালতের স্মরণাপন্ন হন

এক মরিয়া দম্পতি তাদের 30 বছরের ছেলে কে বাড়ি থেকে তাড়াতে অসফল হয়ে, মামলা দায়ের করে দিলেন ছেলের বিরুদ্ধে। নিউ ইয়র্কের বাসিন্দা ক্রিস্টিনা এবং মার্ক রোটোন্ডো তাদের ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে বাড়ি ছাড়ার জন্য 5 টি চিঠি দেওয়ার পর। অনোনদাগা কাউন্টি সুপ্রিম কোর্ট এর নথি প্রকাশ করে নিউ ইয়র্ক পোস্ট।

এই নাটকটি শুরু হয় ফেব্রুয়ারি মাসে, যখন এই দম্পতি তাদের ছেলেকে বাড়ি ছাড়ার প্রথম চিঠি দেন। তাদের ছেলে চাকরি চলে যাবার পর 8 বছর ভাড়া না দিয়ে তাদের সাথে তাদের বাড়িতে থাকছিল। বাড়ির ছাড়ার প্রথম চিঠি যা ফেব্রুয়ারি 2 তারিখ পাঠানো হয়, সেটাও , Syracuse.com প্রকাশ করে লেখে, "আমরা সিদ্ধান্ত নিয়েছি যে তোমাকে এই বাড়ি ছেড়ে দিতে হবে। ঘর ছাড়ার জন্য তোমার কাছে মাত্র 14 দিন আছে। বাড়িতে তোমার ফিরে আসার কোনো অনুমতি নেই।"

ছেলে যখন ওই চিঠি পেয়েও বাড়ি ছাড়েন না তখন তার মা বাবা তাঁকে 11 দিন পর আবার একটি চিঠি দেয়।"তোমাকে বাড়িটা ছাড়তে বলা হচ্ছে... 15 মার্চ 2018র মধ্যে বাড়ি না ছাড়লে তোমার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।" দ্বিতীয় চিঠি তে লেখা ছিল।

Advertisement
18 ফেব্রুয়ারি তৃতীয় চিঠি তে রোটোন্ডো তাদের বেকার ছেলেকে $1,100 টাকা দেয় বাড়ি ছাড়ার জন্য এবং একটি চাকরির পাওয়ার নির্দেশ ও দেন। তোমার মত কাজের ইতিহাস থাকা লোকের জন্য ও চাকরি আছে। একটা খুঁজে নাও, তোমাকে কাজ করতে হবে!"

ছেলে কে তারা মার্চ মাসে আরো 2 টি চিঠি দেন কিন্তু তবুও সে বাড়ি ছাড়েন না। শেষে এই দম্পতি আদালতের স্মরণাপন্ন হন। 7 মে ছেলেটির মা তার ছেলের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

Advertisement
নিউ ইয়র্ক পোস্ট এর প্রকাশিত প্রতিবেদনে লেখা হয়েছে ছেলেটি কে বাড়ি ছাড়ার জন্য 6 মাসের বৈধ সময় দিতে হবে।
ছেলেটি বলেন যে উনি "কখনো বাড়ির খরচের জন্য টাকা দেয় নি, ঘরের কাজ ও করেন নি ও বাড়ির রক্ষণাবেক্ষণ ও করেননি।"
এই কেস চলা কালীন মাইকেল তারা মা বাবার সাথেই ছিল এক বাড়িতে। নিউ ইয়র্ক পোস্ট কে মাইকেল বলেন, ব্যাপার যা বেশ "অপ্রস্তুত জনক"। এইব্যাপারেডাব্লু এ বি সি (WABC) বলেন মঙ্গলবার মাইকেল কে বাড়ি ছাড়ার নির্দেশ দেয় আদালত। সাথে মাইকেল তাকে "ভয়ানক" ও বলে।
Advertisement